Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dalljiet Kaur

সন্তানের প্রসঙ্গ উঠতেই নৈব নৈব চ! নতুন বিয়ে করে এ বার কোন দিকে মন দলজিতের?

প্রথম বিয়ের অভিজ্ঞতা সুখের নয়। তবে সেই তিক্ততা ভুলে আবার নতুন করে সংসার পেতেছেন দলজিৎ কৌর। বিয়ের পরেই পাড়ি দিয়েছেন সুদূর কেনিয়ায়।

Daljiet Kaur says that she and husband Nikhil Patel do not wish to have more kids, instead they want to travel more

সংসারে কি ভবিষ্যতে আসতে চলেছে নতুন খুদে সদস্য? সমাজমাধ্যমে অনুরাগীদের প্রশ্ন দলজিৎকে। অভিনেত্রীর উত্তর শুনে কিছুটা অবাক নেটাগরিকরা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নাইরোবি শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২১:৫৭
Share: Save:

প্রথম বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন ২০০৯ সালে। সেই বছর টেলিভিশন অভিনেতা শালিন ভানোটের সঙ্গে গাঁটছড়া বাঁধেন টেলি অভিনেত্রী দলজিৎ কৌর। ছয় বছর শালিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন দলজিৎ। ২০১৫ সালে বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। গার্হস্থ্য হিংসার অভিযোগে ওই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন দলজিৎ। চলতি বছর ফের বিয়ের পিঁড়িতে বসলেন টেলি অভিনেত্রী। ব্যবসায়ী নিখিল পটেলের সঙ্গে জাঁকজমক করে সাত পাক ঘুরেছেন দলজিৎ। বিয়ের পরেই পাড়ি দিয়েছেন সুদূর কেনিয়ায়। সেখানে গিয়ে নাইরোবিতে সংসার পেতেছেন দলজিৎ ও নিখিল। দলজিতের ছেলে জেডন ও নিখিলের দুই মেয়েকে নিয়ে ভরা সংসার ওঁদের। সংসারে কি ভবিষ্যতে আসতে চলেছে নতুন খুদে সদস্য? সমাজমাধ্যমে অনুরাগীদের প্রশ্ন দলজিৎকে। প্রশ্নে অভিনেত্রীর উত্তর শুনে কিছুটা অবাক নেটাগরিকরা।

শালিন ভানোটে সঙ্গে বিয়ের পরে এক সন্তানের মা হন দলজিৎ কৌর। ছেলের নাম জেডন। তাকে নিয়েই নাইরোবিতে গিয়েছেন দলজিৎ। অন্য দিকে, দুই মেয়ের বাবা নিখিল পটেল। তারাও শামিল বাবার নতুন সংসারে। তিন খুদেকে নিয়ে ভরা সংসার দলজিৎ ও নিখিলের। তাই আর সন্তান চান না দলজিৎ। কোনও হেঁয়ালি না করেই অকপটে নিজের মনের কথা জানান টেলি অভিনেত্রী। দলজিৎ বলেন, ‘‘আমাদের তিন ছেলেমেয়ে রয়েছে। আমার মনে হয় না, আর কোনও সুযোগ আছে। তা ছাড়া আমি আর নিখিল দু’জনেই দেশে-বিদেশে ঘুরে বেড়াতে চাই, যা আমরা এত দিন করে উঠতে পারিনি।’’ দলজিৎ জানান, তিন সন্তান নিয়েই খুশি তাঁরা। তাদেরই ভাল ভাবে বড় করে তুলতে চান দম্পতি।

কেনিয়ার নাইরোবিতে প্রকৃতির মাঝে সংসার পেতেছেন দলজিৎ ও নিখিল। বিয়ের পরে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তাইল্যান্ডে। সেখান থেকে ফিরেই নতুন দেশের উদ্দেশে রওনা দেন নবদম্পতি। কেনিয়ায় সংসার পাতার পর আফ্রিকা ঘুরে দেখতে চান তিনি, জানান দলজিৎ কৌর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dalljiet Kaur Bollywood Celeb Kenya Shalin Bhanot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE