Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Dalljiet Kaur

দ্বিতীয় বিয়ের এক বছর পূর্ণ হওয়ার আগেই কেনিয়ার ব্যবসায়ী স্বামীর সঙ্গে কেন বিচ্ছেদ হচ্ছে দলজিতের?

গত বছর মার্চে ফের বিয়ে করেন দলজিৎ কৌর। কিন্তু, বছর ঘোরার আগেই নাকি অশান্তি! কী কারণে বিচ্ছেদ হচ্ছে দলজিৎ ও তাঁর স্বামীর?

Daljeet Kaur and her husband Nikhil Patel were incompatible claims a inside amid their separation

দলজিৎ কৌর ও নিখিল পটেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৪৭
Share: Save:

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ। ‘ইস প্যায়ার কো ক্যা নাম দুঁ’-সহ একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন দলজিৎ কৌর। তাঁর প্রথম বিয়ে হয় ২০০৯ সালে ‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগী অভিনেতা শালিন ভনোটের সঙ্গে । ২০১৫ সালে ভেঙে যায় তাঁদের বিয়ে। যদিও তার মাঝেই জন্ম হয় তাঁদের ছেলে জেডনের। সেই সময় শালিনের উপর গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন দলজিৎ। তার পর প্রায় ন’বছর কেটে গিয়েছে। ২০২৩ সালের মার্চ মাসে কেনিয়ার খ্যাতনামী ব্যবসায়ী নিখিল পটেলকে বিয়ে করেন দলজিৎ। কিন্তু, প্রথম বিবাহবার্ষিকীর আগেই ছন্দপতন। জল্পনা, এ বারেও বিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। কিন্তু, বছর ঘোরার আগেই কী এমন হল তাঁদের?

গত বছর বিয়ের পর নিখিলের সঙ্গে ছেলে জেডনকে নিয়ে দলজিৎ মুম্বই ছেড়ে কেনিয়া চলে যান। নাইরোবিতে সংসার পাতেন তিনি। সেখানে গিয়ে মাঝেমধ্যেই কেনিয়ার দিনযাপনের ছবি দিতেন দলজিৎ। বিয়ের পর সমাজমাধ্যমের পাতায় দলজিৎ কৌর নামের পাশে জুড়ে দেন পটেল পদবি। কিন্তু সম্প্রতি আমচকাই দেশে ফিরে আসেন নায়িকা। নিজের সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়ে দেন পটেল পদবি। মুছে ফেলেন স্বামী নিখিলের সঙ্গে সমস্ত ছবি। তার পর থেকেই জল্পনা— ফের ঘর ভেঙেছে অভিনেত্রীর। ঘনিষ্ঠ সূত্রের খবর, বিয়ের পর মাস কয়েক মোটামুটি সব ঠিকই ছিল। কিন্তু ক্রমে তাঁরা বুঝতে পারেন, একে অপরের জন্য সঠিক মানুষ নন তাঁরা। তাঁদের বোঝাপড়ার সমস্যা রয়েছে। মুম্বই ফিরে আসার আগের মাস দুয়েক নাকি তাঁদের মধ্যে দাম্পত্য কলহ চরমে ওঠে। যদিও বিবাহবিচ্ছেদ নিয়ে এখনই কোনও মন্তব্য করেননি দলজিৎ। ছেলের কথা ভেবেই নাকি আপতত গোপনীয়তা বজায় রাখতে চাইছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE