Advertisement
২১ ফেব্রুয়ারি ২০২৪
Mimi Chakraborty Birthday

মধ্যরাতে কেক কেটে জন্মদিন পালন মিমির, বিশেষ দিনটি কী ভাবে কাটছে অভিনেত্রীর?

রবিবার অভিনেত্রী মিমি চক্রবর্তীর জন্মদিন। মধ্যরাতে বন্ধুদের তরফে অভিনেত্রীর জন্য ছিল বিশেষ চমক।

Image of actress Mimi Chakraborty

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:০২
Share: Save:

রবিবার ছুটির দিন। কিন্তু মিমি চক্রবর্তীর ক্ষেত্রে ব্যাপারটা অন্য রকম। কারণ, ১১ ফেব্রুয়ারি অভিনেত্রীর জন্মদিন। অবশ্য শনিবার রাতেই অভিনেত্রী কেক কেটে জন্মদিন পালন করেছেন। তার ইঙ্গিত মিলেছে সমাজমাধ্যমের পাতায়।

শনিবার মধ্যরাতে মিমিকে সারপ্রাইজ় দিতে অভিনেত্রীর বাড়িতে হাজির হন ইন্ডাস্ট্রির কাছের বন্ধুরা। মিমি আগে থেকে তা টের পাননি। ফলে, বন্ধুদের দেখেই চমকে যান সাংসদ-অভিনেত্রী। মিমির বন্ধুদের মধ্যে ছিলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সমাজমাধ্যমে মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তিনি একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, রাতপোশাকে মিমি। অভিনেত্রী বলছেন, ‘‘তোমরা সবাই এখানে। আমাকে একটু প্রস্তুত হতে সময় দাও।’’ তার পর অভিনেত্রী সকলের সঙ্গে বসে কেক কেটে জন্মদিনের উদ্‌যাপন শুরু করেছেন।

অবশ্য শুক্রবার থেকেই মিমির জন্মদিনের উদ্‌যাপন শুরু হয়। ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে বিশেষ পার্টি দেন মিমি। সেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিৎ, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, মৈনাক ভৌমিক-সহ অনেকেই উপস্থিত ছিলেন। সকলের উপস্থিতিতে নীল পোশাকে সুসজ্জিত নায়িকা কেক কাটেন। জানা গিয়েছে, এ দিনটি পরিবারের সঙ্গেই কাটাবেন মিমি।

গত বছর পুজোয় মিমি অভিনীত ছবি ‘রক্তবীজ’ বক্স অফিসে ভাল ব্যবসা করেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে মিমির প্রথম ওয়েব সিরিজ় ‘যাহা বলিব সত্য বলিব’। এ ছাড়াও ওটিটিতে মুক্তি পেয়েছে অভিনেত্রীর সাম্প্রতিক ছবি ‘পলাশের বিয়ে’। এই মুহূর্তে নতুন প্রজেক্ট নিয়ে আলোচনায় ব্যস্ত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE