Advertisement
০৪ মার্চ ২০২৪
Kartik Aaryan

১০০০ কিমি পথ সাইকেল চালিয়ে এলেন কার্তিকের জন্য, কাণ্ড দেখে কী করলেন অভিনেতা?

কার্তিককে দেখতে ১০০০ কিলোমিটার সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে মুম্বই এলেন এক যুবক। অনুরাগীর কাণ্ড দেখে কী বললেন অভিনেতা?

সাইকেল চালিয়ে কার্তিকের সঙ্গে দেখা করতে এলেন তাঁর অনুরাগী।

সাইকেল চালিয়ে কার্তিকের সঙ্গে দেখা করতে এলেন তাঁর অনুরাগী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪২
Share: Save:

বলিউডের নবীন প্রজন্মের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম তিনি। যদিও গত বছরটা কেরিয়ারের নিরিখে তেমন ভাল কাটেনি তাঁর। বছরের শুরুতেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘শেহজ়াদা’। অবশ্য ‘সত্যপ্রেম কি কথা’ ছবির সৌজন্যে ভরাডুবির হাত থেকে বেঁচেছেন কার্তিক আরিয়ান। এই সব ওঠাপড়া সত্ত্বেও জনপ্রিয়তায় ভাটা পড়েনি নায়কের। তার প্রমাণও মিলল আবারও। এমনিতেই কার্তিকের বাড়ির সামনে নিত্য দিন ভিড় জমান মহিলা অনুরাগীরা। নাম ধরে চিৎকার করেন, কেউ কেউ আবার বিয়ের প্রস্তাব দেন। এ বার কার্তিককে দেখতে ১০০০ কিলোমিটার সাইকেল চালিয়ে ঝাঁসি থেকে মুম্বই এলেন এক যুবক। অনুরাগীর কাণ্ড দেখে কী বললেন অভিনেতা?

টানা ৯ দিন ধরে সাইকেল চালিয়ে মুম্বই আসেন ঝাঁসির এই যুবক। ইচ্ছে, প্রিয় অভিনেতাকে ছুঁয়ে দেখবেন। যেমন ভাবা তেমন কাজ। সপ্তাহখানেকের বেশি সময় ধরে সাইকেল চালিয়ে শনিবার কার্তিকের বাড়ির সামনে এসে পৌঁছন তিনি। অভিনেতা বাড়ি থেকে বেরিয়ে এসে দেখা করেন অনুরাগীর সঙ্গে। তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করেন তাঁর অনুরাগী। এত দূর থেকে এসেছেন জেনে ওই যবুককে কার্তিক প্রথমে জিজ্ঞেস করেন, তিনি কিছু খাবেন কি না। সেই সঙ্গে জিজ্ঞাসা করেন ‘‘ঝাঁসি থেকে কী ভাবে এলেন ? সাইকেলে করে?’’ উত্তরে সেই যুবক জানান, তাঁর সাইকেল আছে। সেটা নিয়েই মুম্বই এসেছেন। তাতেই আপ্লুত কার্তিক করমর্দন করেন এমনকি অনুরাগীর সঙ্গে ছবিও তোলেন। অভিনেতার এমন দরদি ব্যবহারে আপ্লুত নেটপাড়ার একাংশ। কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। এ বছরেই মুক্তি পাবে কার্তিকের নতুন ছবি কবির খান পরিচালিত স্পোর্টস মুভি ‘চন্দু চ্যাম্পিয়ন’। প্যারা অলিম্পিকে স্বর্ণপদক প্রাপ্ত সাঁতারু মুরলীকান্ত পেটকরের জীবন অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। এই ছবির জন্য হাড়ভাঙা পরিশ্রম করেছেন কার্তিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE