Advertisement
০৫ মে ২০২৪
Mithun Chakraborty

কেমন রয়েছেন মিঠুন, জানাল হাসপাতাল, দেওয়া হচ্ছে নরম খাবার

শনিবার হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে। তাঁর ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে।

image of mithun chakraborty

মিঠুন চক্রবর্তী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:০৪
Share: Save:

সম্পূর্ণ জ্ঞানে রয়েছেন মিঠুন চক্রবর্তী। সুস্থ রয়েছেন। খাচ্ছেন হালকা নরম খাবার। রবিবার চিকিৎসকেরা এমনটাই জানিয়েছেন। শনিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি করানো হয় মিঠুনকে। সূত্রের খবর, রবিবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। চিকিৎসকেরা জানিয়েছেন, ‘ইসকেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন’ হয়েছে তাঁর।

শনিবার হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে। তাঁর ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কে এমআরআই-সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। এখন তিনি সজ্ঞানে রয়েছেন। খাচ্ছেন নরম খাবার। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন।

শনিবার সকালে আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। তখনই অসুস্থ হয়ে পড়েন। দেরি না করে তাঁকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। গত বছর মিঠুন অভিনীত ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা পেয়েছে দর্শক মহলে। এ বার সদ্য নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি। শনিবার সন্ধ্যায় মিঠুনকে হাসপাতালে দেখতে যান তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। মিঠুনের সঙ্গে ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। শনিবার সন্ধ্যায় হাসপাতালে আবার তাঁকে দেখতে যান সোহম। যদিও মিঠুনের পুত্রবধূ মাদলসা শর্মা দাবি করেন, তিনি সুস্থ রয়েছেন। স্ট্রোকের খবর ভুয়ো বলে দাবি করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithun Chakraborty Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE