Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

মাধুরী দীক্ষিতের নাচে এই অভিনেত্রীর ভিডিয়ো মাতাচ্ছে নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ অক্টোবর ২০১৯ ১৫:১০
সানিয়া মালহোত্র এবং মাধুরী দীক্ষিত

সানিয়া মালহোত্র এবং মাধুরী দীক্ষিত

অভিনেত্রী সানিয়া মালহোত্রর অভিনয় জীবনের শুরু করেন একজন কুস্তিগিরের ভূমিকায়। আমির খানের দঙ্গল ছবিতে ‘ববিতা কুমারীর’ ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন সকলের। তবে শুধুমাত্র অভিনয়ের জন্যই নয়, নাচের দক্ষতার জন্যও যথেষ্ট জনপ্রিয় এই নবীন অভিনেত্রী।

সম্প্রতি সানিয়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে , যেখানে তাঁকে মাধুরী দীক্ষিতের জনপ্রিয় ‘হামকো আজ কাল হ্যায় ইন্তেজার’ গানে নাচতে দেখা গেছে। সানিয়ার পরনে ছিল একটি হলুদ রঙের ব্লাউজ , যা ‘সায়লাব’ ছবির ওই গানের দৃশ্যের মাধুরীর পরিহিত পোশাকের মতোই দেখতে।

কিছুদিন আগে মুম্বাই মিরর-কে দেওয়া এক সাক্ষাৎকারে সানিয়া জানিয়েছেন তিনি ব্যালের প্রশিক্ষণ নিয়েছেন এবং ভবিষ্যতে অন্য ঘরানার নাচ শেখারও ইচ্ছা আছে। তিনি বলেন,“নাচ আমার প্যাশন। আমি কাজ থেকে বিরতি নিয়ে নতুন ঘরনার নাচ শিখতে বিদেশে যাব। তবে যদি নাচ সংক্রান্ত কোনো ছবিতে অভিনয়ের সুযোগ পাই, এখানেই থেকে যাব এবং অর্থ উপার্জন করব”।

Advertisement

আরও পড়ুন: বিস্ময়প্রতিভার বায়োপিকের নতুন পোস্টারে বিশ্ব গণিত দিবস উদযাপন বিদ্যার

আরও পড়ুন: প্লাস্টিক সার্জারি, পজেশিভ প্রেমিক, একটার পর একটা ভুলে ক্রমশ তলিয়ে গিয়েছেন এই বাঙালি-কন্যা

একজন নৃত্য শিল্পী হিসাবে সানিয়া মালহোত্রর খ্যাতি শুধুমাত্র সোশ্যাল মিডিয়া অবধিই থেমে থাকেনি। আমির খানের সঙ্গে দঙ্গলে কাজ করার পর সানিয়া আদভিত চৌহানের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে তাঁর সঙ্গে কোরিওগ্রাফিও করেন। এই বিষয়ে বলতে গিয়ে সানিয়া জানান,“ওই কাজটা আমার স্বপ্নের বাস্তব রূপান্তর ছিল। আদভিত যখন আমায় তাঁর ছবিতে কোরিওগ্রাফির কথা বলেছিলেন আমি ভেবে ছিলাম উনি মজা করছেন। কিন্তু এক সপ্তাহ পরে আদভিত আমায় ফোন করে জানতে তান আমি প্রস্তুত কি না। কাজের অভিজ্ঞতা মজার হলেও, আমি ছবিতে নিজের নাচ কোরিওগ্রাফ করতে চাই না। আমি ‘পটখা’-র টাইটেল ট্র্যাকে কোরিওগ্রাফ করেছি কিন্তু আমি নিজেও নাচের দৃশ্যে থাকলে দু’দিক আমার পক্ষে সামলনো সম্ভব হয় না।”

বর্তমানে সানিয়া মালহোত্র ‘শকুন্তলা দেবী’ বায়েপিকে বিদ্যা বালনের সঙ্গে কাজ করছেন। এই ছবিতে বিদ্যাকে কিংবদন্তী গণিতজ্ঞের ভূমিকায় দেখা যাবে এবং সানিয়া তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করবেন।

আরও পড়ুন

Advertisement