×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুন ২০২১ ই-পেপার

এক দিকে প্রেমিকা তৃণা, অন্য দিকে নায়িকা তিয়াসা, দু’জনকে কী করে সামলাচ্ছেন নীল?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২২ সেপ্টেম্বর ২০২০ ১৫:৪১
নীলের দু’পাশে অনস্ক্রিন স্ত্রী ‘শ্যামা’ তিয়াসা আর রিয়েল লাইফ প্রেমিকা তৃণা সাহা।

নীলের দু’পাশে অনস্ক্রিন স্ত্রী ‘শ্যামা’ তিয়াসা আর রিয়েল লাইফ প্রেমিকা তৃণা সাহা।

কৃষ্ণকলি’ তাঁকে দু-দুটো ‘বউ’ উপহার দিয়েছে। ‘শ্যামা’ আর ‘আম্রপালি’-কে পেয়ে ‘নিখিল’ সারাক্ষণ যেন টগবগিয়ে ফুটছেন।কিন্তুজানেন কি, বাস্তবেওতিনি একই ভাবে পর্দার নায়িকা আর বাস্তবের প্রেমিকাকে সামলাচ্ছেন?

‘নিখিল’ ওরফে নীল ভট্টাচার্যের ইনস্টাগ্রাম পেজ তার জ্বলন্ত উদাহরণ। সেখানে শেয়ার করা একটি ভিডিয়োয় প্রথমে তিনি পর্দার অবতারে। তারপরেই হাতের ছোঁয়ায় চুল এলোমেলো করে ‘নটি লুক’ আনতেই ম্যাজিক! তাঁর দু’পাশে অনস্ক্রিন স্ত্রী ‘শ্যামা’ তিয়াসা আর রিয়েল লাইফ প্রেমিকা তৃণা সাহা।

স্টাইল সেগমেন্টে তিনজনেই উত্তাপ ছড়িয়েছেন। চোখে ‘কালা চশমা’। তিয়াসা স্কিনি জিন্স, টপ, শ্রাগে স্মার্ট। তৃণা তপ্ত চেরি রেড ড্রেসে। মধ্যমণি ‘নিখিল’ জ্যাকেট, ডেনিম, টি-শার্টে ‘কুল’। পোশাক, অ্যাটিটিউডের সঙ্গে তাল মিলিয়ে ব্যাকগ্রাউন্ড স্কোর ওয়েস্টার্ন মিউজিক।

Advertisement



নীল ও তিয়াসা।

আরও পড়ুন: প্রযোজক থেকে মাদককাণ্ডে অভিযুক্ত, তিন বার জাতীয় পুরস্কার পেয়েছে নীনা-ভিভের প্রাক্তন জামাইয়ের ছবি

কী করে একসঙ্গে সামলান নায়িকা আর প্রেমিকাকে? আনন্দবাজার ডিজিটালের কাছে রিল-রিয়েল নায়িকা সম্বন্ধে নীলের বক্তব্য, তিন বছর ধরে পর্দায় তিয়াসা তাঁর স্ত্রী।



নীল ও তৃণা।

কিন্তু পর্দার বাইরে তাঁর প্রতি কোনও অবসেশন নেই। বরং ছোট বলে সেটে সবার কাছ থেকে বাড়তি স্নেহ পান তিয়াসা। সেই অনুভূতি থেকে নীল তাঁকেও দরকার মতো সামলে দেন।

আর তৃণা?


#Repost @neel_bhattacharya • • • • • • Summer is here... Haye garmi❤️ #garmi #summer #goneel @neel_bhattacharya @trinasaha21

A post shared by ✨Tiyasha Lepcha Fc✨ (@tiyasha_lepcha) on

অস্বস্তির সঙ্গে উত্তর: ‘‘তৃণাকে নিয়ে কিচ্ছু জানতে চাইবেন না। মাঝে সংবাদমাধ্যমে আমার করোনা প্রসঙ্গ নিয়ে লেখার সময় জানানো হয়েছিল, সংক্রমণ নাকি আমাদের বিয়ে ভেঙে দিয়েছে। আমরা নাকি খুব শিগগিরিই বিয়ে করব বলে ঠিক করেছিলাম! আমরা এ রকম কিছুই বলিনি। দুই পরিবার এই খবর পড়ে ধাক্কা খেয়েছে। ফলে, প্রেম-বিয়ে নিয়ে এক্ষুণি কোনও মন্তব্য নয়। ইন্ডাস্ট্রিতে আমরা সবাই সবার খুব ভাল বন্ধু!’’


ঢাকের তালে কোমর দোলে ❤😍 @neel_bhattacharya ❤😘

A post shared by ✨Tiyasha Lepcha Fc✨ (@tiyasha_lepcha) on

এ দিকে অনস্ক্রিন রসায়নে বাড়তি ‘টাচ’ দিতে তৃণা নয়, তিয়াসার সঙ্গে আলাদা নেচেছেন অভিনেতা! সেই ভিডিয়োয় শুধুই ‘নিখিল’ আর ‘শ্যামা’। পুজো সামনে। সেই অনুভূতি অনুরাগীদের মনে ছড়াতে ‘ঢাকের তালে কোমর’ দুলেছে নায়ক-নায়িকার।

তাহলে ‘বন্ধুত্ব’র ট্যাগ এঁটেই দুই নায়িকাকে দুই পাশে নিয়ে এত স্বচ্ছন্দ নীল?

Advertisement