Advertisement
১৯ জুন ২০২৪
Entertainment News

তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ‘দঙ্গল’?

২৩ ডিসেম্বর অর্থাত্ গত শুক্রবার মুক্তি পেয়েছে আমির খানের ‘দঙ্গল’। আর প্রথম উইকেন্ডের শেষেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল ছবিটি। বক্স অফিসের রেকর্ড অন্তত সে প্রমাণই দিচ্ছে।

‘দঙ্গল’-এর একটি দৃশ্যে আমির খান। ছবি: সংগৃহীত।

‘দঙ্গল’-এর একটি দৃশ্যে আমির খান। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৬ ১৯:১০
Share: Save:

২৩ ডিসেম্বর অর্থাত্ গত শুক্রবার মুক্তি পেয়েছে আমির খানের ‘দঙ্গল’। আর প্রথম উইকেন্ডের শেষেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল ছবিটি। বক্স অফিসের রেকর্ড অন্তত সে প্রমাণই দিচ্ছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেছেন, শুক্রবার ২৯.৭৮ কোটি, শনিবার ৩৪.৮২ কোটি এবং রবিবার ৪২.৩৫ কোটি টাকার ব্যবসা হয়েছে। ফলে প্রথম তিন দিনেই প্রায় ১০৭ কোটি টাকার ব্যবসা করেছে ‘দঙ্গল’। হিন্দি, তামিল এবং তেলগু- এই তিনটি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। বক্স অফিসের হিসেবও এই তিন ভাষা থেকেই ধরা হয়েছে।

আরও পড়ুন, ফেসবুকে ফাঁস হয়ে গেল ‘দঙ্গল’!

পর পর কয়েক বছর ক্রিসমাসে আমিরের ছবি মুক্তি পেলেই তা বাজিমাত করেছে। ২০০৮-এ ‘গজনি’, ২০০৯-এ ‘থ্রি ইডিয়টস’, ২০১৩-এ ‘ধুম ৩’ এবং ২০১৪-তে ‘পিকে’ বড় সাফল্যের মুখ দেখেছিল। এ বছর সেই একই ধারা বজায় রাখল ‘দঙ্গল’। কুস্তিগীর মহাবীর সিংহ ফোগটের চরিত্রে অভিনয় করেছেন খোদ আমির খান।

₹ [ ] ! (_)

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Dangal 3 Idiots PK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE