Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Daniel Radcliffe

হ্যারি পটার এ বারে খলনায়ক?

‘সুইস আর্মি ম্যান’, ‘দ্য উওম্যান ইন ব্ল্যাক’, ‘কিল ইয়র ডার্লিংস’— ইত্যাদি ছবিতে তিনি নিজের অন্য রূপ সামনে এনেছেন।

ড্যানিয়েল র‌্যাডক্লিফের বিভিন্ন রূপ

ড্যানিয়েল র‌্যাডক্লিফের বিভিন্ন রূপ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২১ ১৪:২৯
Share: Save:

গোল চশমা, মিষ্টি হাসি, সারল্য ভরা মুখ, জনপ্রিয় জাদুকর— সে সবের দিন গিয়েছে। অভিনেতার কাছে নতুন চরিত্র নিয়ে নাড়াঘাঁটা গুরুত্ব পেয়েছে। ‘হ্যারি পটার’-এর ভাবমূর্তি ভাঙতে চান ড্যানিয়েল র‌্যাডক্লিফ। তাঁর প্রমাণ আগেই পাওয়া গিয়েছিল। ‘সুইস আর্মি ম্যান’, ‘দ্য উওম্যান ইন ব্ল্যাক’, ‘কিল ইয়র ডার্লিংস’— ইত্যাদি ছবিতে তিনি নিজের অন্য রূপ সামনে এনেছেন। এ বারে খলনায়কের চরিত্রে অবতীর্ণ হবেন ‘হ্যারি পটার’।

র‌্যাডক্লিফের পাশাপাশি নতুন ছবি ‘দ্য লস্ট সিটি অব ডি’-তে অভিনয় করবেন স্যান্ড্রা বুলক, প্যাটি হ্যারিসন, এবং চ্যানিং ট্যাটুম। প্রেম ও রোমাঞ্চ ভরা এই ছবির পরিচালনা করছেন অ্যাডাম ও অ্যারন নি। ২০১৫ সালে ‘ব্যান্ড অব রবার্স’ বানিয়েছিলেন তাঁরা। ২০২২ সালের ১৫ এপ্রিল মু্ক্তি পাবে এই ছবিটি।

র‌্যাডক্লিফকে শেষ বার অভিনয় করতে দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ‘সিচুয়েশনাল কমেডি’ ‘আনব্রেকেবল কিমি শ্মিট’-এর ৪ নম্বর সিজনে। ফের প্রেমের ছবিতে খলনায়ক হয়ে দেখা দেবেন সকলের প্রিয় ‘হ্যারি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harry Potter new movie Daniel Radcliffe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE