Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Sunny Leone

Sunny Leone: নার্স হতে হতে পর্ন তারকা সানি? কত বর্ণ যৌনজীবনে! জানালেন নিজেই

রহস্যে ঘেরা যৌনজীবন। তা-ই কি মানুষকে সাফল্য এনে দেয়? বলি-তারকা সানির জীবনেও এমন কত নিষিদ্ধ অধ্যায়!

যৌনতাকে সঙ্গী করেই তারকা হয়ে গেলেন সানি

যৌনতাকে সঙ্গী করেই তারকা হয়ে গেলেন সানি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৩:১২
Share: Save:

সব মানুষের জীবনেই কিছু না কিছু গোপন অধ্যায় থাকে। বেড়ে ওঠার সঙ্গে সঙ্গে ‘নিষিদ্ধ’ অভিজ্ঞতার ঝুলি সমৃদ্ধ হয়। আর তারকাদের জীবনে তো এমন অভিজ্ঞতা অফুরান বলে মনে করে দর্শকমহল। বিশেষ করে সেই তারকা যদি সানি লিওনি হন, তবে তো কথাই নেই।

অনুরাগীরা মনে করেন, বলিপাড়ায় সবচেয়ে বেশি গোপন সম্ভার রয়েছে অভিনেত্রী সানি লিওনির জীবন-সিন্দুকে। ফাঁকফোকর গলে তাঁর জীবনের লুকোনো তথ্য জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তেরা। তেমনই সানিও যেন চমক দিতেই থাকেন। তাঁর ‘ডার্টি সিক্রেট’-এর ঝুলি ফুরনোর নয়!

এক সাক্ষাৎকারে অকপট ‘রাগিণী এমএমএস ২’-এর নায়িকা। জানালেন, জীবনের প্রথম চুম্বন ১১ বছর বয়সে। ১৬ বছর বয়সে স্কুলের এক বাস্কেট বল খেলোয়াড়ের শয্যাসঙ্গিনী হন সানি। সেই প্রথম শরীরের নিষিদ্ধ আস্বাদন। তবে তিনি যে নারী এবং পুরুষ উভয়কেই কামনা করেন, তা উপলব্ধি করেছিলেন ১৮ বছর বয়স নাগাদ।

যৌবনের প্রারম্ভে ‘উভচরী’ সানির প্রেমিকাদের সংখ্যাও কম ছিল না। তার পর যখন নার্সিংয়ের জন্য পড়াশোনা করছিলেন সানি, স্বপ্ন দেখছিলেন সেবিকা হওয়ার, পর্ন-ছবিতে অভিনয়ের প্রস্তাব এল। আর ব্যস্, বদলে গেল জীবন। যৌনতাকে সঙ্গী করেই তারকা হয়ে গেলেন সানি। বলিউডের অভিনয় জগতেও পা রাখলেন এক সময়। কোনও কিছুতেই যে তিনি কম নন, বার বার প্রমাণ দিয়েছেন। বর্তমানে স্বামী এবং দুই পুত্র নিয়ে সুখে সংসার করছেন তারকা। একাধিক প্রসাধনী ব্র্যান্ডের কর্ণধার তিনি। ফ্যাশনেরও মুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.