Advertisement
০৭ মে ২০২৪
Darshan Kumar

Darshan Kumar: কপিলের অনুষ্ঠানে ‘দ্য কাশ্মীর ফাইলস’ -এর প্রচার হলে বিষয়টা অন্য রকম হত: দর্শন

দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রচারে নাকি আপত্তি জানিয়েছেন অনুষ্ঠানের উদ্যোক্তারা, এমনই অভিযোগ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর।

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সাফল্যে খুশি দর্শন।

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সাফল্যে খুশি দর্শন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ১৮:০২
Share: Save:

কপিল শর্মার অনুষ্ঠানে গিয়ে প্রচার করা যায়নি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর। বক্স অফিসে ছবি সফল হলেও সেই আফসোস রয়ে গিয়েছে ছবির অভিনেতা দর্শন কুমারের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “কপিল শর্মার অনুষ্ঠান খুবই জনপ্রিয়। গুরুগম্ভীর বা কৌতুকপূর্ণ, ছবি যে ঘরানারই হোক, কপিলের অনুষ্ঠানে প্রচার করতে পারলে বিষয়টা অন্য রকম হত। কিন্তু দর্শক আমাদের ছবিটাকে নিজের করে নিয়েছেন। আর সেই ছবি এত ভাল ব্যবসা করছে দেখে খুব ভাল লাগছে। সপ্তাহের কাজের দিনগুলোতেও প্রচুর দর্শক আসছে। এই ছবি মানুষের হৃদয় ছুঁয়েছে।”

দিন কয়েক আগেই বিতর্কে জড়িয়েছিল ‘দ্য কপিল শর্মা শো’। দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রচারে নাকি আপত্তি জানিয়েছেন শো-এর উদ্যোক্তারা, এমনই অভিযোগ ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রীর। এ বিষয়ে কৌতুকাভিনেতা সাফাই দিলেও তা বিশেষ গুরুত্ব পায়নি । বরং এই অনুষ্ঠান বন্ধের ডাক দেন দর্শকদের একাংশ।

এমন অবস্থায় তাঁর পক্ষে মুখ খুলেছেন ছবির অন্যতম অভিনেতা অনুপম খের। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুপম জানিয়েছেন, ছবি মুক্তির আগেই প্রচারের জন্য কপিলের তরফে ডাক পেয়েছিলেন তাঁরা। কিন্তু তিনি অনুষ্ঠানে যেতে রাজি ছিলেন না। বর্ষীয়ান অভিনেতার কথায়, “এই ছবির বিষয়বস্তু গুরুগম্ভীর। তাই আমি তার প্রচারে ওই অনুষ্ঠানে যেতে চাইনি। আমাদের বা আমাদের ছবির প্রতি কপিলের কোনও বিদ্বেষ নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Darshan Kumar The Kashmir Files Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE