• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্টাইলে কার কাছে হেরে গেলেন ঐশ্বর্যা?

Aishwarya Rai Bachchan
তন্বী। বলিতারকা ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

মায়ের চেয়ে এখনই মেয়ের গ্ল্যামার নাকি বেশি! ঐশ্বর্যার তামাম ভক্তকূলও এ কথা অস্বীকার করেন না। এ বার স্টাইল স্টেটমেন্টেও মাকে টেক্কা দিল মেয়ে। মা উপস্থিত এমন ফ্রেমের সব আকর্ষণ এক ঝটকায় নিজের পকেটে পুরল মোটে ছ’বছরের আরাধ্যা!

সম্প্রতি একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ঐশ্বর্যা। ছবিতে দেখা যাচ্ছে, মেক আপ আর্টিস্ট মিকি কনট্রাক্টরের কপালে চুম্বন করছেন ঐশ্বর্যা। আর তাঁর সামনে দাঁড়িয়ে অসাধারণ দক্ষতায় পাউট করছে আরাধ্যা।

সেই ছবির নীচে ঐশ্বর্যা লেখেন, ‘হ্যাপি বার্থডে মাই মাইকিং, লভ ফরএভার।’ সোশ্যাল সাইটে এটি ছড়িয়ে পড়তেই আরাধ্যার পোজ ও স্টাইল নিয়ে চর্চা শুরু হয়েছে। লাইক ছাপিয়েছে ২ লক্ষেরও বেশি।

আরও পড়ুন

ঐশ্বর্যাকে কোথায় প্রপোজ করেছিলেন অভিষেক?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💝Happy Birthday my Mickling🎂😘🎊 💖Love Forever 🌈

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on

এই ছবি ঘিরেই চর্চা শুরু হয়েছে সোশ্যাল সাইটে। 

তবে এই ‘লাইক’-এর কারণ যে মূলত আরাধ্যা— তা এই ছবিতে নেটিজেনদের মন্তব্য দেখলেই বোঝা যায়। কেউ বা ছবির নীচে লিখেছেন, ‘আরাধ্যা’স পাউট ইজ সুপার কিউট’, কেউ লিখেছেন, ‘সো কিউট, অ্যাডোরেবল!’

সম্প্রতি ‘ফ্যাশন উইকএন্ড ইন্টারন্যাশনাল ২০১৮’-য় যোগ দিতে দোহায় উড়ে গিয়েছিলেন ঐশ্বর্যা। সঙ্গে ছিল ছোট্ট আরাধ্যা। মণীশ মলহোত্রর ডিজাইন করা পোশাক ও মিকি কনট্রাক্টরের মেক আপে ঐশ্বর্যার লাবণ্য যেন উপচে পড়ছিল। সম্প্রতি মেক আপ আর্টিস্ট মিকির জন্মদিনেই ‘বার্থডে পোস্ট’ হিসাবে এই ছবি প্রকাশ্যে আনেন নায়িকা। ভালবেসে এই ছবি মিকিকে উৎসর্গও করেন। তবে সেই ছবিতে এ বার মায়ের গ্ল্যামার আর সৌন্দর্য্যকে পিছনে ফেলে দিল মেয়ে।

আরও পড়ুন

‘তনুশ্রীর মতো হেনস্থা হতে হয়েছে আমাকেও’

এমনিতেই মায়ের খুব ঘনিষ্ঠ আরাধ্যা। দেশ-বিদেশের নানা ট্যুর ও শুটিংয়েও মায়ের সঙ্গেই থাকে সে। এই সঙ্গগুণেই কি তার মধ্যে এত স্টাইল স্টেটমেন্ট তৈরি হচ্ছে? এ নিয়েও আলোচনা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন