Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
নাগার্জুন

অভিনেতা নাগার্জুনের খামারবাড়ি থেকে উদ্ধার পচাগলা দেহ!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতেওই ফার্ম হাউজের জমিতে কিছু শ্রমিক কাজ করার জন্য গিয়েছিলেন। সেই সময়েই কিছুটা দূরেরএক ছাউনি ঘেরা জায়গা থেকে দুর্গন্ধ নাকে আসতে থাকে তাঁদের।

নাগার্জুন।

নাগার্জুন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ১৮:০৪
Share: Save:

দক্ষিণী অভিনেতা নাগার্জুনের খামারবাড়ির লাগোয়াজমি থেকে উদ্ধার করা হল এক ব্যক্তির পচাগলা দেহ। কিছু দিন আগেই পাপিরেড্ডিগুড়ায় ৪০ একর জায়গা জুড়ে অবস্থিত ওই ফার্ম হাউজ কেনেন অভিনেতা। এর আগে দীর্ঘ দিন ধরে পরিত্যক্ত অবস্থাতেই পড়েছিল ওই খামারবাড়ি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতেওই ফার্ম হাউজের জমিতে কিছু শ্রমিক কাজ করার জন্য গিয়েছিলেন। সেই সময়েই কিছুটা দূরেরএক ছাউনি ঘেরা জায়গা থেকে দুর্গন্ধ নাকে আসতে থাকে তাঁদের। দুর্গন্ধের কারণ জানতে সেখানে গেলেএক ব্যক্তির পচাগলা, বিকৃত দেহ নজরে আসে তাঁদের।

ওই ঘটনায় তৎক্ষণাৎ কেশামপেট থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে। বৃহস্পতিবার তদন্তে নেমে কেশামপেট থানার পুলিশ ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় রহস্যজনক মৃত্যুর মামলা দায়ের করে। যদিও এখনও পর্যন্ত ওই ব্যক্তির নাম-পরিচয় কিছুই জানা যায়নি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মাস ছ’য়েকআগে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

আরও পড়ুন-গাড়ি ছেড়ে মেট্রোয় অক্ষয়, ভক্তদের দিলেন ‘গুড নিউজ’

আরও পড়ুন- আইফা-র মঞ্চে রেখা থেকে রাধিকা, সেরা অভিনেত্রী আলিয়া, আর কার ভাগ্যে কী জুটল? দেখে নিন...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE