Advertisement
০২ মে ২০২৪
Debina Bonnerjee

বক্ষ পাঁজরে আটকে গিয়েছিল সন্তান, গুরমীত-দেবীনার দ্বিতীয় সন্তানের জন্মের গল্প রীতিমতো বিস্ময়কর

দেবীনার বক্ষ পাঁজরে আটকে গিয়েছিল সন্তান, কী ভাবে ভূমিষ্ঠ হল অভিনেত্রীর দ্বিতীয় কন্যা।

debina bonnerjee reveals her daughter divisha was stuck in to her rib cage durin delivery

শেষমেশ কী ভাবে ভূমিষ্ঠ হল গুরমিত-দেবীনার দ্বিতীয় কন্যা? ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২০:২৫
Share: Save:

এক বছরের ব্যবধানে দুই কন্যা সন্তানের মা-বাবা হন দেবীনা বন্দ্যোপাধ্যায় ও গুরমীত চৌধুরী। সদ্য এক বছর হল বড় লিয়ানার। কলকাতায় ধুমধাম করে মেয়ে লিয়ানার জন্মদিন পালন করলেন দম্পতি। তাঁদের ছোট মেয়ে দিবিশা। বড় মেয়ে লিয়ানার জন্মের ১২০ দিনের মাথায় দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সমলোচিত হতে হয় যুগলকে। তবে নিন্দকের কথায় খুব বেশি পাত্তা দেননি এই দম্পতি। বরং পাল্টা জবাব দিয়েছেন। কিন্তু দিবিশা হওয়ার সময় বেশ যন্ত্রণা মধ্যে দিয়ে গিয়েছে সময়টা। বক্ষ পাঁজরে আটকে গিয়েছিল মেয়ে। এমনিতেই দ্বিতীয় গর্ভবস্থায় বেশ জটিল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় অভিনেত্রী। কিন্তু শেষমেশ কী ভাবে ভূমিষ্ঠ হল গুরমিত-দেবীনার দ্বিতীয় কন্যা?

দেবীনা জানান, প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় ভূমিষ্ঠ হয় দিবিশা। সাধারণ ডেলিভারি নয়, সি সেকশন করতে হয় অভিনেত্রীর। যদিও সেই সময় ডাক্তারদের সঙ্গে হাসি ঠাট্টা করছিলেন বলেই জানান অভিনেত্রী। যে কোনও সময়ই নিজেকে শান্ত রাখতেই চেয়েছিলেন দেবীনা।

মা হওয়ার পর জীবন কতটা বদলেছে? আনন্দবাজার অনলাইনকে দেবীনা বললেন, ‘‘জীবন বদলায়নি, তবে মাতৃত্ব আমাকে একজন নারী হিসেবে পূর্ণ করেছে।’’ ২০১১ সালে গুরমীত ও দেবীনার বিয়ে হয়। দেবীনা বললেন, ‘‘একটা সময় বাচ্চাদের বিশেষ একটা পছন্দ ছিল না। কিন্তু এখন ধারণাটা বদলে গিয়েছে।’’ গুরমীত যোগ করলেন, ‘‘এক বছর আগেও আমরা কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এখন তো মনে হয় দু’জনের খেলার দুই সঙ্গী আমাদের জীবনে এসেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debina Bonnerjee Gurmeet Choudhary Tv actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE