Advertisement
০১ মে ২০২৪
Ipsita Mukherjee

অর্ণবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন! এদিকে মাথাভর্তি সিঁদুর, কার সঙ্গে বিয়ের ছবি দিলেন ইপ্সিতা?

ইপ্সিতার বিয়ের ঠিক হয়ে রয়েছে অর্ণবের সঙ্গে। কিন্তু, অভিনেত্রীর সঙ্গে বিয়ের সাজে ছবি দিয়ে দেবোত্তম লিখলেন, ‘‘সদ্য বিবাহিত’’।

Debottam Majumder share a Wedding picture with Ipsita mukherjee with caption newly married

ইপ্সিতা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১০
Share: Save:

বেশ কিছু দিন ধরেই অর্ণব বন্দ্যোপাধ্যায়কে ছাড়াই ছবি দিচ্ছেন ইপ্সিতা মুখোপাধ্যায়। এই মুহূর্তে এক সিরিয়ালে কাজ করছেন ইপ্সিতা-অর্ণব। তবু তাঁর সঙ্গে ছবি নেই। বরং ছবিতে যা দেখা যাচ্ছে, তাতে মনে হচ্ছে, তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে দেবোত্তম মজুমদারে। দিন কয়েক আগেই অভিনেতার সঙ্গে রোম্যান্টিক ছবি দেন অভিনেত্রী। তার পর থেকেই জল্পনা, তবে কি ফের অর্ণবের সঙ্গে গোল বাধল ইপ্সিতার? আইনি বিয়ে সেরে নিলেও এক সময় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন অর্ণব-ইপ্সিতা। পরে অবশ্য ফের সব মিটমাট করে নেন তাঁরা। এ বার দেবোত্তমের বাহুলগ্না হয়ে বিয়ের সাজে দেখা গেল অভিনেত্রীকে।

Debottam Majumder share a Wedding picture with Ipsita mukherjee with caption newly married

‘জল থই থই ভালবাসা’ সিরিয়ালের একটি দৃশ্যে দেবোত্তম এবং ইপ্সিতা। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে ‘জল থই থই ভালবাসা’ সিরিয়ালে একসঙ্গে কাজ করছেন তাঁরা। যদি ভাল ভাবে লক্ষ করা যায়, সেখানে আসলে অভিনেতা দেবোত্তম মজুমদারের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। সিরিয়ালে তাঁদের চরিত্রের নাম কোকো এবং টিটো। গল্পে দেখা যাচ্ছে, কোকো এবং টিটোর বিয়ে প্রায় পাকা হয়ে গিয়েছে। সারা ক্ষণ তাঁদের খুনসুটি চলছে। এ বার সিরিয়ালের বিয়ের সেই ছবিই পোস্ট করলেন দেবোত্তম। ছবি দিয়ে লিখলেন, ‘‘সদ্য বিবাহিত’’।

২০১১ সালে ‘কেয়া পাতার নৌকো’ সিরিয়ালের মাধ্যমে এই জুটিকে দেখেছিলেন দর্শক। এত বছর পর আবারও একসঙ্গে তাঁরা। বাস্তবে ইপ্সিতা যাঁর সঙ্গেই জুটি বাঁধুন না কেন, পর্দায় এই জুটির জুড়ি মেলা ভার। যদিও সময় পেরিয়েছে। এই মুহূর্তে স্ত্রী-সন্তানকে নিয়ে সংসারী দেবোত্তম। অন্য দিকে, ইপ্সিতারও বিয়ের ঠিক হয়ে রয়েছে অর্ণবের সঙ্গে। আইনি বিয়ে সারা। এখন অপেক্ষা সামাজিক বিয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE