Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bollywood Update

বৃহত্তর গুপ্তচর ব্রহ্মাণ্ড! এ বার পাঠান ও টাইগারের লড়াইয়ে শামিল অ্যাকশন নায়িকারাও

‘পাঠান’-এর সাফল্যে অ্যাকশন ছবির দিকেই এখন ঝোঁক বেড়েছে বলিউডের। স্পাই ইউনিভার্সকেও আরও বৃহত্তর পর্যায়ে নিয়ে যেতে চায় যশরাজ ফিল্মস। শাহরুখ, সলমনের সঙ্গে এ বার হাত মেলালেন কারা?

Image Of Salman Khan And Shahrukh Khan.

‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের হাতেই থাকতে চলেছে ‘পাঠান ভার্সেস টাইগার’-এর পরিচালনার রাশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৮:৩৬
Share: Save:

বলিউডে চলতি বছরটা শুরু হয়েছে ব্লকবাস্টার ছবির মাধ্যমে। ‘পাঠান’-এর সৌজন্যে প্রেক্ষাগৃহে ফিরেছেন দর্শক। বক্স অফিস ব্যবসার অঙ্কেই মিলেছে তার প্রমাণ। বিশ্ব জুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। ‘পাঠান’-এর পর এ বার ‘টাইগার ৩’-এর জন্য কোমর বেঁধে নেমেছে ওয়াইআরএফ। ‘পাঠান’-এর মতো ‘টাইগার ৩’ ছবিতেও এক ফ্রেমে ধরা দিতে চলেছেন শাহরুখ খান ও সলমন খান। শাহরুখ ও সলমনের যুগলবন্দি প্রেক্ষাগৃহে মন টেনেছিল দর্শক ও দুই তারকার অনুরাগীদের। সিনেপর্দার কর্ণ-অর্জুন জুটির সেই জনপ্রিয়তাকেই কাজে লাগাতে চাইছেন যশরাজ কর্তা আদিত্য চোপড়া। পাশাপাশি, ‘পাঠান’ ও ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির সাফল্যের ফলে অ্যাকশন ঘরানার দিকেই আজকাল বেশি ঝুঁকছে ওয়াইআরএফ। খবর, ‘টাইগার ৩’-এর পর এ বার ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবি নিয়ে ভাবনাচিন্তা শুরু করেছেন আদিত্য চোপড়া। ইতিমধ্যেই ছবির পরিচালকও চূড়ান্ত হয়ে গিয়েছে।

‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের হাতেই থাকতে চলেছে ‘পাঠান ভার্সেস টাইগার’-এর পরিচালনার রাশ। ছবির দুই অ্যাকশন হিরো তো চূড়ান্ত, নায়িকা কারা? বহু দিন ধরেই এই প্রশ্ন নিয়ে কৌতূহল বাড়ছিল অনুরাগীদের মধ্যে। অবশেষে মিলল সেই কৌতূহলের জবাব। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজ়ির দু’টি ছবিতেই জ়োয়ার চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফ। অন্য দিকে, ‘পাঠান’ ছবিতে শাহরুখের বিপরীতে ছিলেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিতেও নাকি নিজেদের চরিত্রেই ফিরতে চলেছেন দুই অ্যাকশন নায়িকা। খবর, আগামী বছরের জানুয়ারি মাস থেকে শুরু হতে চলেছে যশরাজের এই ছবির শুটিং।

দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির কাজ শেষে করে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’ ছবির শুটিংয়ে ফিরবেন শাহরুখ খান। অন্য দিকে, আগামী বছর ইদের ছবির জন্য কর্ণ জোহর ও ধর্ম প্রোডাকশন্সের সঙ্গে হাত মিলিয়েছেন সলমন খান। দুই ছবির কাজ এগিয়ে রাখার পরেই ‘পাঠান ভার্সেস টাইগার’-এর সেটে দেখা মিলবে বলিউডের দুই তাবড় তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE