Advertisement
০৪ মে ২০২৪
ODI ICC World Cup 2023

ভারতের জার্সি গায়ে আমদাবাদে দীপিকা, বাড়ি বসে প্রতিবেশী বিরাটের জন্য বার্তা ক্যাটরিনার

বিশ্বকাপের ফাইনালে বলিউড থেকে একাধিক তারকার থাকার কথা নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। সকাল সকাল কাকে সঙ্গে নিয়ে আমদাবাদে হাজির হলেন দীপিকা?

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন (ডান দিকে) ক্যাটরিনা কইফ।

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন (ডান দিকে) ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৪:০৫
Share: Save:

ভারত বনাম অস্ট্রেলিয়া বিশ্বকাপের ফাইনাল। দীর্ঘ ২০ বছর পর ফাইনালে ফের মুখোমুখি যুযুধান দু’পক্ষ। গত কয়েক দিন ধরে বিশ্বকাপের উত্তেজনা গোটা দেশে। দিন কয়েক আগে ওয়াংখেড়েতে প্রতিপক্ষ নিউ জ়িল্যান্ডকে হারিয়ে ফাইনালে ওঠে ভারত। সে দিন ওয়াংখেড়েতে উপস্থিত থাকতে পারেননি দীপিকা পাড়ুকোন। কিন্তু এ বার বিশ্বকাপের ফাইনাল দেখতে সোজা আমদাবাদে হাজির অভিনেত্রী। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী রণবীর সিংহ ও বাবা প্রকাশ পাড়ুকোন। রণবীরের পরনে টিম ইন্ডিয়ার জার্সির আদলে তৈরি জ্যাকেট, দীপিকা পরেছেন ভারতের জার্সি। রবিবার সকালবেলা মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে দেখা যায়। হাসিমুখে হাত নেড়ে আমদাবাদের উদ্দেশে রওনা হন তাঁরা। তবে শুধু দীপিকা নন, বলিউড থেকে একাধিক তারকার থাকার কথা মাঠে। অন্য দিকে ফাইনাল মাঠে বসে দেখা হবে না ক্যাটরিনা কইফের। মাঠে না থাকলেও বিরাটের জন্য কী লিখলেন অভিনেত্রী?

বিরাট কোহলি এই বিশ্বকাপে তাঁর ৫০তম সেঞ্চুরি করে ছাপিয়ে গিয়েছেন সচিন তেন্ডুলকরের বিশ্বরেকর্ডও। স্বাভাবিক ভাবে ফাইনালে কেমন পারফর্ম করেন সেই দিকে নজর গোটা ভারতবাসীর। তবে কোহলি একাধারে বলিপাড়ার অন্যতম পছন্দের খেলোয়ার যেমন, তেমনই ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশলের প্রতিবেশী। তাঁদের লাগোয় ফ্ল্যাটেই থাকেন বিরাট-অনুষ্কা। ক্যাটরিনা বিরাটের উদ্দেশে লেখেন, ‘‘এই গোটা বিশ্বকাপে তোমার খেলা দেখা একটা প্রাপ্তির মতো। অনুষ্কা যে হেতু আমার প্রতিবেশী সে কারণে আরও বেশি খুশি। আমিও টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE