×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

রানি পদ্মিনীর জন্য দীপিকা চেয়েছেন ১২ কোটি টাকা!

১০ জুলাই ২০১৭ ১১:০০
দীপিকা পাড়ুকোন।

দীপিকা পাড়ুকোন।

রানি পদ্মিনীর চরিত্রে অভিনয়ের জন্য দীপিকা পাড়ুকোন দাবি করেছেন ১২ কোটি টাকা। বলিউড এখন এই খবরেই সরগরম। সঞ্জয় লীলা ভংসালী পরিচালিত ‘পদ্মাবতী’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করার জন্য দীপিকা পাড়ুকোন তাঁর সহকর্মীদের থেকে বেশি পারিশ্রমিক পাবেন, এমন খবর আগেই শোনা গিয়েছিল। কিন্তু টাকার পরিমাণটা যে এত বড় অঙ্কের হবে, তা বোধ হয় কেউ আন্দাজ করতে পারেননি।

ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, এর আগে সঞ্জয়ের দুটো ছবি ‘...রামলীলা’ আর ‘বাজিরাও মস্তানি’-র জন্য দীপিকা পেয়েছিলেন যথাক্রমে এক কোটি ও সাত কোটি টাকা। কিন্তু ‘পদ্মাবতী’র জন্য সেই অঙ্ক ছাপিয়ে গেল ১০ কোটির সীমারেখা। বলা হচ্ছে, দীপিকা যদি এই টাকা পান, তবে তিনিই হবেন বলিউডের প্রথম নায়িকা যিনি ১০ কোটি টাকার বেড়াজাল টপকাবেন।

আন্তর্জাতিক একটি ম্যাগাজিনের সাম্প্রতিক সমীক্ষা অনুযায়ী, বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে দীপিকার নাম আছে। বলিউডে কানাঘুষোয় এমনটাও শোনা গিয়েছে যে, তিন খানের মধ্যে কোনও এক জনের সঙ্গে একটি ছবি করার জন্য দীপিকার কাছে প্রস্তাব পাঠানো হয়। সেই ছবিতে সংশ্লিষ্ট খান আর দীপিকা সম পরিমাণ পারিশ্রমিক দাবি করেন। প্রথমে প্রযোজক একটু চমকে গিয়েছিলেন। তবে দীপিকা নিজের দাবি থেকে পিছিয়ে আসেননি।

Advertisement

‘পদ্মাবতী’র জন্য দীপিকা ১২ কোটি টাকা পান বা পান, পারিশ্রমিকের বৈষম্য ঘোচাতে তিনি যে বলিউডের ‘ওয়ান্ডার উওম্যান’ হয়ে উঠতে পারেন, তার আভাস কিন্তু দেওয়া রইল!



Tags:
Deepika Padukoneদীপিকা পাড়ুকোন Padmavatiপদ্মাবতী Celebrity Bollywood

Advertisement