Advertisement
০২ মে ২০২৪
Deepika Padukone

গ্যালারিতে ঘনিষ্ঠ মুহূর্ত, বিশ্বকাপে গিয়ে রণবীর বললেন, ‘আসল ট্রফি’ তাঁর কাছেই

বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে আগেই কাতার পৌঁছে গিয়েছিলেন দীপিকা। এর পর রবিবার সকালে কাতার পৌঁছন রণবীরও। গ্যালারিতে একসঙ্গে হন দু’টিতে।

মাঠে তখন ফ্রান্স আর আর্জেন্টিনার টান টান লড়াই। আর গ্যালারিতে দর্শকের।

মাঠে তখন ফ্রান্স আর আর্জেন্টিনার টান টান লড়াই। আর গ্যালারিতে দর্শকের। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৫:১২
Share: Save:

ফুটবল কি শুধুই এক খেলা? বছর শেষের ফিফা বিশ্বকাপ বুঝিয়ে দিল, না, তা নয়। নিজের দেশ খেলুক বা না খেলুক, কখনও কখনও বিশ্ববাসীর আবেগ জড়িয়ে যায় মাঠে। গ্যালারিতে পরস্পরের আলিঙ্গনে ধরা দেওয়া রণবীর সিংহ আর দীপিকা পাড়ুকোনকে দেখেও উচ্ছ্বাস অনুরাগীদের। তারকা দম্পতির ভালবাসার বহিঃপ্রকাশ ভিডিয়োতে বার বার দেখছেন সকলে। স্ত্রীকে পিছন থেকে জড়িয়ে রেখেছিলেন ‘গাল্লি বয়’। বললেন, “আসল ট্রফি তো আমার কাছে!”

বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে আগেই কাতার পৌঁছে গিয়েছিলেন দীপিকা। তিনিই প্রথম ভারতীয় নারী, যিনি এই বিশেষ সম্মান পেয়েছেন। তাঁকে ঘিরে তো ভারতীয় দর্শকের উন্মাদনা ছিলই, এর পর রবিবার সকালে কাতার পৌঁছন রণবীরও। তাঁদের একসঙ্গে লুসেইল স্টেডিয়ামে দেখা যায় ফাইনাল ম্যাচের সময়। মাঠে তখন ফ্রান্স আর আর্জেন্টিনার টান টান লড়াই। আর গ্যালারিতে দর্শকের। দুই দলের সমর্থকদের তত ক্ষণ উত্তেজনা তুঙ্গে। দীপিকা বিশ্বকাপের ট্রফি উন্মোচন করার পর তাঁর ছবি পোস্ট করে রণবীর জানান, তিনি গর্বিত। দীপিকা তাঁরই প্রিয়া, এই ভেবে বুক ভরে যায়। আর লেখেন, “বিশ্বকাপের ট্রফির সঙ্গে আমার ট্রফি।”

বড় দায়িত্ব মিটল। এর পরই একসঙ্গে হন দু’টিতে। পাশাপাশি বসে খেলা দেখার আনন্দে রণবীর তখন আত্মহারা। আবারও সমাজমাধ্যমে লেখেন, “একসঙ্গে বসে দেখতে পারছি খেলাটা, কী যে ভাল লাগছে! আমি কৃতজ্ঞ।”

মাঠে উত্তেজনা যত বাড়ে, দু’জনকে আর কাছাকাছি আসতে দেখা যায়। পিছন থেকে জড়িয়েছিলেন শুরুতে, তার পর মুখোমুখি জড়িয়ে গালে গাল ঘষতে থাকেন দম্পতি। আর্জেন্টিনার জয়ের মুখে আদরে ভরিয়ে দেন পরস্পরকে। সেই দৃশ্য ভাইরাল হয় নেটদুনিয়ায়। রণবীর পরে লেখেন, “মেসিরই প্রাপ্য ছিল। সেরা বিশ্বকাপ ফাইনাল দেখলাম।”

পরে তিনি ভারতীয় ক্রিকেট দলের প্রশিক্ষক রবি শাস্ত্রীর সঙ্গেও দেখা করেন। ভিডিয়োতে ধরা দেন দু’জনে। সেখানে রবিকে বলতে শোনা যায়, “বিশ্বে যত গুরুত্বপূর্ণ ইভেন্ট হয়, সবগুলোতেই রণবীরকে দেখা যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE