Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Deepika Padukone

‘বেশরম রং’ গানে দীপিকার বিকিনি নিয়ে দেশ জুড়ে বিতর্ক, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

দীপিকার বিকিনি নিয়ে উত্তাল দেশ। তবে প্রকাশ্যে কিছুই বলেননি অভিনেত্রী। অবশেষে ‘বেশরম রং’ প্রসঙ্গে মুখ খুললেন বলিউডের ‘মস্তানি’।

বিকিনি বিতর্কে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন।

বিকিনি বিতর্কে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৫:০৬
Share: Save:

‘পাঠান’ ছবির প্রথম গান ‘বেশরম রং’ মুক্তির পর থেকে জোর বিতর্ক। এই গান প্রকাশ্যে আসার পর থেকেই ‘গেল গেল’ রব উঠেছে। দেশ জুড়ে ঘৃণার বাতাবরণ, বিতর্ক, হিংসা। দেশের হিন্দুত্ববাদী নেতাদের একাংশের চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছে দীপিকার গেরুয়া বিকিনি। রীতিমতো শালীনতার প্রশ্ন তুলেছেন দেশের একাংশের নেতারা। এক প্রকার একটা গানের কয়েক সেকেন্ডের দৃশ্যে গোটা দেশ জুড়ে ধুন্ধুমার কাণ্ড। কিন্তু যাকে কেন্দ্র করে এত কিছু, এত দিন সেই দীপিকাই ছিলেন মুখ কুলুপ এঁটে। অবশেষে বিকিনি প্রসঙ্গে মুখ খুলেন অভিনেত্রী।

এমনিতেই পাঠান নিয়ে বিতর্কের শেষ নেই। সেই বিতর্কের আগুনে যাতে ঘি না পড়ে সে জন্য ‘পাঠান’ নিয়ে ‘যশরাজ ফিল্মস’ নতুন কৌশল অবলম্বন করল। ছবির প্রচারে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন সংবাদমাধ্যমকে কোনও সাক্ষাৎকার দেবেন না। তবে ‘যশরাজ’-এর নতুন কৌশলে অবশ্য ফ্যানেদের সঙ্গে যোগযোগ চালাবেন তারকারা।

‘যশরাজ ফিল্মস’-এর ইউটিউব চ্যানেলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে দীপিকাকে। সংবাদমাধ্যম সাধারণত যে ধরনের প্রশ্ন করে থাকে, কিছুটা সেই ধাঁচে প্রশ্ন রাখা হচ্ছে তারকাদের কাছে। দীপিকাকে জিজ্ঞেস করা হয় তাঁর বিকিনি নিয়ে। গোটা গান জুড়েই নানা ধরনের বিকিনি পরতে দেখা যায় অভিনেত্রীকে। হরেক রকেম বিকিনিতে শুট করার অভিজ্ঞতা কেমন ছিল দীপিকার?

‘বেশরম রং’ গানটা শুট করা হয়েছে স্পেনে। দৃশ্যটা ছিল সমুদ্রসৈকতের একটি পার্টি সিক্যোয়েন্স। তবে শুটিংটা যে খুব সহজ ছিল না, জানালেন দীপিকা। অভিনেত্রীর কথায়, ‘‘দৃশ্যটা দেখে মনে হচ্ছে মনোরম দিনে শ্যুটিং হয়েছে। কিন্তু সেটা একেবারেই না। তীব্র হাওয়া, কনকনে ঠান্ডায় বিকিনিতে শুটিং করা বেশ কষ্টকর। তবে ছবিতে দেখে যদিও উল্টোটাই মনে হচ্ছে।’’

গত কয়েক সপ্তাহ ধরে সমাজমাধ্যম থেকে নিজেদের দূরেই রাখছেন দীপিকা, জন, শাহরুখরা। আগে ছবি মু্ক্তি পাবে। তার পর দর্শকদের প্রতিক্রিয়া দেখার পর নির্মাতারা নাকি প্রচার সারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Pathaan Besharam Rang Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE