Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: হঠাৎ অসুস্থতায় ভয় পেয়েছেন দীপিকা, শ্যুটিংয়ের মাঝেই হায়দরাবাদ থেকে মুম্বই ফিরলেন রণবীর-ঘরনি

নাগ অশ্বিন পরিচালিত ‘প্রোজেক্ট কে’ ছবিতে দক্ষিণী নায়ক প্রভাসের সঙ্গে কাজ করছেন দীপিকা।

শ্যুটিংয়ের মাঝেই হায়দরাবাদ থেকে মুম্বই ফিরলেন দীপিকা পাড়ুকোন।

শ্যুটিংয়ের মাঝেই হায়দরাবাদ থেকে মুম্বই ফিরলেন দীপিকা পাড়ুকোন।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১৫:১৫
Share: Save:

‘প্রোজেক্ট কে’-র শ্যুটিংয়ের মাঝেই হায়দরাবাদ থেকে মুম্বই ফিরলেন দীপিকা পাড়ুকোন। কাজ শেষ না করেই মুম্বই ফিরলেন কেন? তিনি কি সত্যিই অসুস্থ? এমনই সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে বলিউডের অন্দরে। প্রিয় নায়িকাকে বিমানবন্দরে দেখা গিয়েছে হাসিমুখে। অনুরাগীদের দিকে তাকিয়ে হাতও নাড়িয়েছেন তিনি।নায়িকাকে সুস্থ শরীরে ফিরতে দেখে কিছুটা চিন্তামুক্ত অনুরাগীরা।

হায়দরাবাদে শ্যুটিং চলছিল ‘প্রোজেক্ট কে’ ছবির। শ্যুটিং চলার সময় অসুস্থ হয়ে পড়েন দীপিকা। তা্ঁর অসুস্থতার খবর দ্রুত ছড়িয়ে পড়ে। গুজব রটে, হাসপাতালে ভর্তি ‘বাজিরাও মস্তানি’।

পরে, মুম্বই সংবাদ সংস্থার কাছে এক সাক্ষাৎকারে ছবির প্রয়োজক জানান, ‘পুরোটাই রটনা। সম্পূর্ণ সুস্থ আছেন দীপিকা। হাসপাতালে গিয়েছিলেন ‘রুটিন-চেকআপ করাতে।’

নাগ অশ্বিন পরিচালিত ‘প্রোজেক্ট কে’ ছবিতে দক্ষিণী নায়ক প্রভাসের সঙ্গে কাজ করছেন দীপিকা। এই প্রথম তাঁদের বড় পর্দায় দেখা যাবে। অমিতাভ বচ্চনকেও দেখা যাবে এই ছবিতে। ‘পিকু’-র পর ‘বিগ-বি’-র সঙ্গে আবার পর্দা ভাগ করে নিতে চলেছেন দীপিকা। সূত্রের খবর, ছবিতে দিশা পাটনি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

বছরের প্রথম দিকেই এই ছবির ঘোষণা করেন পরিচালক নাগ অশ্বিন। কল্পবি়জ্ঞানের মোড়কে এই ছবি বড় সাফল্য পাবে বক্স অফিসে, এমনটাই মনে করছেন পরিচালক। কাজ শেষ হয়েছে প্রথম দফার। তার মধ্যেই নায়িকার মুম্বই ফিরে আসা কিন্তু ভাবাচ্ছে পরিচালককে। কারও মতে, হঠাৎ অসুস্থতায় ভয় পেয়েছেন দীপিকা। তাই তড়িঘড়ি মুম্বই ফিরে আসা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE