Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Deepika Padukone

দীপিকা নাকি শাহরুখের ‘সৌভাগ্যের প্রতীক’ , ‘জওয়ান’ ছবিতে কত টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেত্রী?

‘জওয়ান’ ছবিতে স্বল্প দৈর্ঘ্যের একটি চরিত্রে অভিনয় করতে কত কোটি টাকা নিয়েছেন দীপিকা পাড়ুকোন?

Deepika padukone reveals her fees for SRK jawan

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। শাহরুখ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৭
Share: Save:

শাহরুখ খানের বিপরীতে ‘শান্তিপ্রিয়া’র চরিত্রে ‘ওম শান্তি ওম’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় দীপিকা পাড়ুকোনের। তার পরে একাধিক বার শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা। কাজ করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর মতো ছবিতে। সম্প্রতি ‘পাঠান’ ছবিতে শাহরুখ-দীপিকার জমাটি রসায়ন নজর কেড়েছে দর্শকদের। ঠিক তার পরেই ‘জওয়ান’ ছবিতে দেখা মিলল দীপিকার। তবে এ বার শাহরুখের মায়ের চরিত্রে। যদিও বলা ভাল, এই ছবিতে দীপিকা ছিলেন দু’টি ভূমিকায়। এক দিকে মা, অন্য দিকে স্ত্রীর চরিত্রে। দীপিকা যে শাহরুখের অত্যন্ত স্নেহের পাত্রী, আগেও বিভিন্ন সময় এ কথা বলেছেন অভিনেতা। এমনকি, অভিনেত্রী যে তাঁর ‘লাকি চার্ম’, সেটা জানাতেও দ্বিধা বোধ করেননি। তাই ‘জওয়ান’-এ ক্যামিয়ো চরিত্র করতে রাজি হন দীপিকা। অল্প একটু চরিত্রের জন্য কত কোটি টাকা নিলেন অভিনেত্রী?

৭ সেপ্টেম্বর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শাহরুখের প্রথম প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’। ইতিমধ্যেই বিশ্ব জুড়ে বক্স অফিসে ৬৫০ কোটিরও বেশি টাকার ব্যবসা করে ফেলেছে অ্যাটলি পরিচালিত এই ছবি। শোনা যাচ্ছে, এই ছবির জন্য প্রায় ১৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা। তবে এটা একেবারেই গুজব। অভিনেত্রী জানান, এই ছবির জন্য তিনি এক টাকাও নেননি। কারণটা অবশ্যই শাহরুখ। তাঁকে কখনওই না বলতে পারেন না অভিনেত্রী। দীপিকা বলেন, ‘‘আমরা একে অপরের ‘লাকি চার্ম’। তবে সত্যি বলতে, আমাদের সম্পর্কে পারস্পরিক শ্রদ্ধা ভাগ্য বা অন্য কিছুর অনেক উপরে। আমাদের দু’জনেরই একে অপরের প্রতি একটা অধিকারবোধ আছে। আসলে আমি এমন হাতেগোনা কয়েক জনের মধ্যে অন্যতম, যাঁদের সামনে শাহরুখ তাঁর নিজের অন্দরের সত্তাটা মেলে ধরতে পারেন। তার উপর ভাগ্যের ব্যাপারটা বাড়তি পাওনা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE