Advertisement
১৬ মে ২০২৪
Jagaddhtri

এক নম্বর থেকে সোজা চার নম্বরে, সিংহাসন হারিয়ে কী বললেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা?

এত দিন এক নম্বরে বিরাজ করেছে তারা। হঠাৎই নম্বর কমল ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের। নেপথ্যে রয়েছে কোন কারণ?

Tollywood actress Ankita Mallick’s reaction as Bengali Serial Jagaddhatri lost their Position in TRP list

অঙ্কিতা মল্লিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০১
Share: Save:

বৃহস্পতিবার টিআরপি-র তালিকা হাতে আসার পর মাথায় হাত অনেকেরই। বিশেষত যাঁরা ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালের ভক্ত তাঁরা একটু বেশিই হতাশ। কারণ এক ধাক্কায় অনেকটা নম্বর কমে গিয়েছে। শেষ দু’সপ্তাহ টিআরপি-র তালিকায় এক নম্বরে উঠে এসেছিল। কিন্তু এই সপ্তাহে দেখা গেল জ্যাস সান্যালকে টপকে গিয়েছে অনেকেই। কিন্তু আচমকা কেন এতটা কমে গেল নম্বর? ‘জগদ্ধাত্রী’র নতুন গল্প কি মনে ধরছে না দর্শকের? নম্বরের এই ওঠা পড়া কি ভাবায় অভিনেতাদের? এই বিষয়ে জানতেই আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের সঙ্গে। এটাই তাঁর প্রথম সিরিয়াল। প্রথম কাজ তাঁকে এনে দিয়েছে সাফল্যও। এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্দরে শুধু নয়, দর্শক মহলেও অঙ্কিতার পরিচয় জগদ্ধাত্রীর নামেই। ফলে যখন নম্বরের এই ওঠাপড়া দেখা যায়, তখন কি চিন্তিত হয়ে পড়েন নায়িকা?

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “যখন আমরা এক নম্বরে ছিলাম তখনও যে খুব উৎফুল্ল হয়েছিলাম তেমনটা নয়। আর যদি ভাল করে নম্বরগুলি লক্ষ করেন তা হলে দেখবেন যে সিরিয়াল প্রথমে আছে, আর যে দ্বিতীয়তে আছে তাদের মধ্যে নম্বরের ফারাক খুব একটা নয়। এত কম পার্থক্য যা আলোচনা করার মতো নয়। এ ছাড়া মানুষের ভালবাসা পাচ্ছি এটাই বড় ব্যাপার। কত নম্বরে আছি সেটা আমায় একদমই ভাবায় না।”

ইদানীং মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। কোনও গল্পের মেয়াদ তিন মাস তো কোনও গল্পের মেয়াদ মাত্র আট মাসের। সে ক্ষেত্রে জগদ্ধাত্রীর বয়স হয়ে গেল প্রায় এক বছর। এখনও দর্শক তাঁদের গল্পে মজে আছেন। নতুন গল্প কোন দিকে মোড় নেবে তা নিয়েও আগ্রহ বিন্দুমাত্র কমেনি। আর তাতেই খুশি অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE