Advertisement
০৫ মে ২০২৪
Debashree-Subhashree

‘ফাটাফাটি’র পর বাংলা সিরিয়ালে নাম লেখালেন শুভশ্রীর দিদি দেবশ্রী, কোন সিরিয়ালে দেখা যাবে তাঁকে?

তাঁকে এত দিন বাংলা সিনেমায় দেখেছেন দর্শক। প্রথম বার বাংলা সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়কে।

দেবশ্রী-শুভশ্রী।

দেবশ্রী-শুভশ্রী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৫৪
Share: Save:

বড় পর্দায় অভিনয়ের পর এ বার ছোট পর্দায় নাম লেখালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। ধীরে ধীরে তিনিও ইন্ডাস্ট্রিতে নিজের পসার জমাচ্ছেন। বোন টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। বোনের বর রাজ চক্রবর্তীও নামজাদা পরিচালক। পরিচালক রাজর্ষি দে-এর দৌলতে তিনি এখন অভিনেত্রী। এত দিন দেবশ্রীর বোন শুভশ্রীকেই দেখেছেন দর্শক। এখন আস্তে আস্তে নায়িকার দিদিও ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরির চেষ্টায়। আসছে লীনা গঙ্গোপাধ্যায় পরিচালিত নতুন সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’। এই নতুন গল্পে মুখ্যচরিত্রে দেখা যাবে অপরাজিতা আঢ্য এবং চন্দন সেনকে। এই গল্পেই অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দেবশ্রী। কয়েক মাস আগে তাঁকে সম্পূর্ণ অন্য অবতারে দেখেছেন দর্শক। ‘ফাটাফাটি’ ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিতও হয়েছিল। এ বার নতুন ইনিংস শুরুর পালা।

নতুন কাজ নিয়ে খুবই উত্তেজিত দেবশ্রী। আনন্দবাজার অনলাইনকে তিনি বললেন, “আমি সত্যিই আশাবাদী। অপরাজিতাদির সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি। বহু দিনের ইচ্ছা ছিল। এত দিন ভয় লাগত যে সময় দিতে পারব কি না। কারণ আমার একটা ছোট ব্যবসাও আছে। লীনাদির থেকে কাজের সুযোগ পেয়ে দ্বিতীয় বার ভাবিনি। এই সিরিয়ালের গল্পটাও একেবারে অন্য রকমের। আর ‘প্রাক্তন’-এর অপাদির ভক্ত আমি। এই সব মিলিয়ে ‘হ্যাঁ’ করে দিলাম।”

তবে দেবশ্রীকে সই করানোর আগে ‘ম্যাজিক মোমেন্টস্‌’-এর তরফে প্রথম কল গিয়েছিল শুভশ্রীর কাছে। তাঁর দিদির যোগাযোগ নম্বর নেওয়ার জন্যই ফোনটা এসেছিল। পরিচালক রাজ এবং শুভশ্রীর সঙ্গে আলোচনার পরেই এই কাজটির জন্য রাজি হয়েছেন দেবশ্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE