Advertisement
২০ জুন ২০২৪
Deepika Padukone-Amitabh Bachchan

দীপিকা নাকি চরম ‘পেটুক’! হাতে নাতে ধরে ফেলেছিলেন বিগ বি

২০১৫-র ৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পিকু’। ছবির ৯ বছর পূর্ণ হওয়ায় স্মৃতিতে ডুব দিলেন দীপিকা পাড়ুকোন।

Deepika Padukone shares an unseen photo frm Piku on 9 years of the film

দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৫:৩০
Share: Save:

দীর্ঘাঙ্গী চেহারা। দেহে কোথাও মেদের চিহ্ন নেই। এক সময়ে যে খেলাধুলোর বেশ চর্চা ছিল তা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে দেখলেই বোঝা যায়। কিন্তু তিনি নাকি বেজায় পেটুক। কড়া ডায়েট তোয়াক্কা না করেই নাকি প্রায়ই কবজি ডুবিয়ে খান। আর দীপিকা সম্পর্কে এমন দাবি অভিনেতা অমিতাভ বচ্চনের। সকলকেই বলেন দীপিকার খাদ্য প্রেমের কথা।

অভিনেত্রী নিজেই তাঁর সমাজমাধ্যমে পোস্ট করে জানালেন। সুজিত সরকার পরিচালিত ‘পিকু’ ছবিতে ইরফানের সঙ্গে দীপিকার রসায়ন ছিল একেবারে ভিন্ন। ছবির জন্য বহু প্রশংসা পেয়েছিলেন দু’জনই। পাশাপাশি বাবা-মেয়ের সম্পর্ক দেখিয়ে মুগ্ধ করেছিলেন বিগ বি ও দীপিকা। সেই ছবির শুটিং সেটের একটি মুহূর্ত সমাজমাধ্যমে ভাগ করে নেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, ইরফান, দীপিকা ও অমিতাভ বচ্চন কোনও মজার আলোচনায় মেতে রয়েছেন।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে দীপিকা লেখেন, ‘‘আমি কতটা খাই, তা তিনি (অমিতাভ বচ্চন) সবাইকে বলতে ভালবাসেন।’’ ইরফানকেও প্রায়ই মনে পড়ে, তা-ও উল্লেখ করেছেন এই পোস্টে। ২০১৫-র ৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পিকু’। ছবির ৯ বছর পূর্ণ হওয়ায় স্মৃতিতে ডুব দিলেন অভিনেত্রী।

সুজিত সরকার ‘পিকু’র ৯ বছর পূর্ণ হওয়া নিয়ে বলছেন, ‘‘আমি জানতাম না, পিকু আজকের দিনেও এত প্রাসঙ্গিক হবে। এখনও এই ছবি নিয়ে মানুষ কথা বলে। প্রত্যেক পরিবারে ‘ভাস্কর’ ও ‘পিকু’র মতো সদস্য থাকে। অল্প বয়সি বহু মহিলা/পুরুষ আমাকে ঠিক ‘পিকু’র মতোই গল্প বলেছেন। এটাই আমায় আনন্দ দেয়।’’

পরিচালক ইরফান ও দীপিকাকে নিয়ে বলেছেন, ‘‘আমি গল্পটা লেখা শুরুর আগেই ইরফানকে বলে রেখেছিলাম। ও শুধু জানতে চাইত, এটি প্রেমের গল্প কি না। আর দীপিকাই ‘পিকু’। আমি দীপিকা ছা়ড়া আর অন্য কারও কথা ভাবতে পারি না ‘পিকু’ হিসেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE