Advertisement
২০ মে ২০২৪
Janhvi Kapoor

সোনার নকশা করা শাড়ি পরে তিরুপতিতে বিয়ে করছেন জাহ্নবী, খবর ছড়াতেই জবাব দিলেন শ্রীদেবী-কন্যা

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী?

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জাহ্নবী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১৩:০৩
Share: Save:

আর লুকোচরি নয়। নতুন বছরের প্রথম থেকেই খুল্লামখুল্লা প্রেম করছেন জাহ্নবী কপূর। দিন কয়েক আগে শিখর পাহাড়িয়ার সঙ্গে মেয়ের প্রেমের সম্পর্কে সিলমোহর দিয়েছেন বাবা বনি কপূর। ২০২২ সালের মাঝামাঝি থেকেই একসঙ্গে দেখা যাচ্ছে জাহ্নবী-শিখরকে। বিভিন্ন তারকার বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে যাওয়া থেকে শুরু করে একান্ত যাপনে মলদ্বীপ সফর কিংবা তিরুপতি দর্শন— সব সময় জাহ্নবীর সঙ্গেই রয়েছেন শিখর। ‘ময়দান’ ছবির প্রিমিয়ারে অভিনেত্রী প্রেমিকের নামাঙ্কিত হার গলায় পরে আলোকচিত্রীদের সামনে এসে দাঁড়ান। তার পর একটি অনুষ্ঠানে ফের ‘শিখু’ লেখা হার পরে দেখা যায় জাহ্নবীকে।

‘কফি উইথ কর্ণ’-র শোয়ে এসেই মুখ ফস্কে নিজেই জানিয়েছিলেন, প্রেমিক শিখর পাহাড়িয়াকে আদর করে ‘শিখু’ নামে ডাকেন তিনি। তবে এ বার প্রেমপর্বের পাট চুকিয়ে বিয়ে করতে চলেছেন জাহ্নবী! বিয়ে হবে তিরুপতির মন্দিরে।

বরাবরই পুজো পাঠ করতে ভালবাসেন অভিনেত্রী। প্রায় প্রত্যেকটি উৎসবে তাঁকে অংশ নিতে দেখা যায়। প্রতি বছর জন্মদিনে সিড়ি ভেঙে উঠে তিরুপতি গিয়ে পুজো দেন। দিন কয়েক আগে ‘কফি উইথ কর্ণ’-এ এসে জাহ্নবীকে নিয়ে সারা একটি মন্তব্য করে বসেন। কর্ণ জিজ্ঞেস করেন, নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে কে স্বামীর জন্য ব্রত, পুজোপাঠ করবেন? জবাবে সারা বলেন, ‘‘আমার মনে হয়, জাহ্নবী নিজের বরকে নিয়ে মন্দিরে যাবে ও পুজোপাঠ করবে।’’ সারার এই মন্তব্য নানা রকম জল্পনা উস্কে দিয়েছিল সেই সময়। তবে এ বার শোনা যাচ্ছে শ্রীদেবীর জন্মভূমিতে গিয়ে সোনার নকশা করা শাড়িতে সেজে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। এই খবর ছড়িয়ে পড়তে একটি সমাজমাধ্যমের পাতায় গিয়ে জাহ্নবী লেখেন, ‘‘যা খুশি তাই বললেই হল।’’ আপাতত বিয়ের পরিকল্পনা নেই বলেই জানিয়ে দিলেন অভিনেত্রী। সামনেই মুক্তি পেতে চলেছে জাহ্নবীর ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। আপাতত সেই নিয়ে ব্যস্ত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE