Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Deepika-Sanjay: ছবি থেকে বাদ পড়ার গুজবের মাঝেই ভন্সালীর সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ দীপিকার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ অগস্ট ২০২১ ১৭:০৭
সঞ্জয় লীলা ভন্সালী এবং দীপিকা পাড়ুকোন

সঞ্জয় লীলা ভন্সালী এবং দীপিকা পাড়ুকোন

সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে আরও ভাল ভাল কাজ করতে চান দীপিকা পাড়ুকোন। তাঁরই পরের ছবি থেকে বাদ পড়ে যাওয়ার গুজবের মাঝেই ইচ্ছে প্রকাশ করলেন বলি-তারকা। সোমবার সঞ্জয়ের প্রযোজনা সংস্থার ২৫তম জন্মদিন। আর সেই উপলক্ষে ভন্সালীকে নিয়ে দীপিকা একটি লেখা প্রকাশ করলেন নেটমাধ্যমে। ২০১২ সাল থেকে পরিচালক এবং অভিনেত্রীর সম্পর্কের সমীকরণ কী ভাবে ধীরে ধীরে জমে উঠেছে, তা জানালেন ব্যাডমিন্টন-কিংবদন্তি প্রকাশ পাড়ুকোনের কন্যা।

দীপিকা লিখলেন, ‘নিজেকে কখনওই সঞ্জয় লীলা ভন্সালীর অনুপ্রেরণা হিসেবে কল্পনা করিনি। যোগ্যই মনে করিনি। কিন্তু তিনি আমাকে যে যে চরিত্রে সাজিয়ে তুলেছেন, তার জন্য আমি চিরকাল তাঁর কাছে কৃতজ্ঞ।’ সেই লেখা থেকেই ২০১২ সালে ‘গোলিয়োঁ কি রাস লীলা রাম-লীলা’-তে তাঁকে কাস্ট করার আগের ঘটনা সম্পর্কেও জানা গেল। একটি দিনের কথা জানিয়েছেন দীপিকা। সে দিন তিনি খুব‌ই অসুস্থ, বিছানা ছেড়ে উঠতে পারছেন না। তাঁর জনসংযোগ দলের কাছ থেকে একটি ফোন পেলেন দীপিকা। জানতে পারলেন, দীপিকাকে একটি ছবির জন্য ভাবছেন সঞ্জয়। তাই তাঁর সঙ্গে দেখা করতে চান। দীপিকা লিখেছেন, ‘পারলে তখনই আমি কার্টহুইল করে লাফিয়ে চলে যাই তাঁর সঙ্গে দেখা করতে! কিন্তু শরীরে সামর্থ্য ছিল না।’ তার পর মুহূর্তেই দীপিকা জানতে পারেন, তাঁর শরীর খারাপ শুনে দীপিকার বাড়িতেই চলে আসছেন সঞ্জয়। দীপিকা লিখলেন, ‘আমি চাই তাঁর সঙ্গে আরও ভাল ভাল কাজ করতে। তবে তারও আগে তাঁর সুস্থতা কামনা করি। তিনি যেন ভাল থাকেন।’

Advertisement
দীপিকা পাড়ুকোনের ইনস্টাগ্রাম স্টোরি

দীপিকা পাড়ুকোনের ইনস্টাগ্রাম স্টোরি


দিন দুয়েক আগেই সঞ্জয়ের পরের ছবি ‘বৈজু বাওরা’ থেকে দীপিকার বাদ পড়ার কারণ নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল বলিপাড়ায়। সকলেই জানতেন যে, সঞ্জয়ের পরের ছবিতে তারকা দম্পতিকেই (রণবীর সিংহ এবং দীপিকা) দেখা যাবে। ছবি মুক্তির জন্য মুখিয়ে ছিলেন ‘দীপবীর’-এর অনুরাগীরাও। কিন্তু শ্যুটিং শুরু হওয়ার আগেই বদলে গেল সেই চিত্র। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ছবি থেকে বাদ দেওয়া হয়েছে প্রকাশ-কন্যাকে। কিন্তু বাদ পড়ে যাওয়ার খবরের চেয়ে বাদ পড়ার কারণ শোনার পর নড়েচড়ে বসেছে বলি-পাড়া। খবর, দীপিকাকে এই ছবি থেকে বাদ দেওয়া হয়েছে, কারণ তিনি তাঁর স্বামী রণবীরের সমান পারিশ্রমিক চেয়েছেন। তিনি নাকি দাবি করেছেন, রণবীরের থেকে এক টাকাও বেশি নয়, এক টাকাও কম নয়। একেবারে সমান টাকা চান তিনি।

এহেন গুজবের মাঝখানেই এই লেখা নেটমাধ্যমে! ‘ড্যামেজ কন্ট্রোল’-এ নামলেন নাকি দীপিকা?

আরও পড়ুন

Advertisement