Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Deepika Padukone

ফের হলিউডে পাড়ি দীপিকার, একটি কমেডি সিরিজ়ের তৃতীয় সিজ়নে থাকছেন বলিপাড়ার ‘মস্তানি’

‘দ্য হোয়াইট লোটাস’ নামে একটি হলিউডি কমেডি ড্রামার তৃতীয় সিজ়নে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি শুরু হবে শুটিং।

Deepika padukone will act in the third season of the Hollywood series white lotus.

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। আমেরিকান কমেডি ড্রামা ‘দ্য হোয়াইট লোটাস’-এর পোস্টার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৮:৩৯
Share: Save:

আবার হলিউডে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আমেরিকান কমেডি ড্রামা ‘দ্য হোয়াইট লোটাস’-এর তৃতীয় সিজ়নে অভিনয় করবেন দীপিকা। শনিবার প্রকাশ্যে এসেছে এই খবর। তার পরেই দীপিকার ফের হলিউড যাত্রা নিয়ে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে অনুরাগীদের মধ্যে।

এই হলিউডি সিরিজ়ের প্রথম দু’টি সিজ়ন বেশ প্রশংসিত হয়েছিল। অবশ্য ভারতীয় দর্শকের কাছে বিশেষ পরিচিত নয় এই সিরিজ়। তবে, তৃতীয় পর্বে দীপিকা থাকায় ভারতেও এই সিরিজ় নিয়ে আলোচনা হবে বলে মনে করছেন নির্মাতারা।

এই সিরিজ়ের প্রথম দু'টি সিজ়ন যথাক্রমে হাওয়াই দ্বীপপুঞ্জে এবং সিসিলিতে শুটিং হয়েছিল। সূত্রের খবর, তৃতীয় সিজ়নের শুটিং হবে তাইল্যান্ডে। তবে শুটিং শুরু হবে কবে থেকে, সে বিষয়ে প্রযোজনার সংস্থার তরফে এখনও কিছু জানা যায়নি।

‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ়্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে ২০১৭ সালে প্রথম হলিউডে অভিষেক হয় বলিউডের ‘মস্তানি’র। সেই ছবিতে হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন নায়িকা। ভিন্‌দেশি ছবি হলেও তা প্রথম মুক্তি পেয়েছিল ভারতীয় প্রেক্ষাগৃহে। বিভিন্ন কারণে সেই ছবি অবশ্য সাফল্য পায়নি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তার পর বিদেশি কোনও ছবিতে দেখা না গেলেও হলিউডি সিনেমা ‘দ্য ইন্টার্ন’-এর রিমেকের শুটিং শুরু হবে এ মাসে। গল্পে খানিকটা বদল এলেও নাম অপরিবর্তিত থাকছে। সেই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা। তবে তার আগেই দ্বিতীয় বার দীপিকার হলিউড সফর নিয়ে আশাবাদী অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hollywood Deepika Padukone Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE