Advertisement
০৮ মে ২০২৪
Deepika Padukone

Gehraiyaan: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে দীপিকার ছবি

বিদ্যা বালন এবং তাপসী পান্নু—গত দেড় বছরে এই দুই অভিনেত্রীর একাধিক ওটিটি রিলিজ় হয়েছে।

ছবিতে দীপিকা

ছবিতে দীপিকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ০৬:৫৭
Share: Save:

অমিতাভ বচ্চন, সলমন খান অক্ষয়কুমার আগেই পথ দেখিয়েছেন। তালিকায় যুক্ত হল দীপিকা পাড়ুকোনের নাম! ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পেতে চলেছে শকুন বত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’, যে ছবিতে মুখ্য চরিত্রে দীপিকা, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে। ওটিটি রিলিজ়ের ঘোষণার পাশাপাশি, ছবির নামও প্রকাশ্যে আনা হল সোমবার।

বিদ্যা বালন এবং তাপসী পান্নু—গত দেড় বছরে এই দুই অভিনেত্রীর একাধিক ওটিটি রিলিজ় হয়েছে। তবে স্টারভ্যালুর দিক থেকে দীপিকা এই দুই অভিনেত্রীর চেয়ে এগিয়ে। দীপিকার শেষ হল রিলিজ় ‘ছপাক’ বক্স অফিসে চলেনি। নতুন ছবির ট্রেলার দেখে মনে হচ্ছে, ছবির বিষয় সংবেদনশীল। পরিবর্তিত পরিস্থিতিতে বক্স অফিসের অঙ্কের চেয়ে ওটিটির ভিউয়ারশিপের উপরেই আস্থা রাখছেন প্রথম সারির প্রযোজকেরা। এই ছবির যৌথ প্রযোজনায় ধর্মা প্রোডাকশনস এবং ভায়াকম।

‘কপূর অ্যান্ড সনস’খ্যাত পরিচালক শকুন বাণিজ্যিক মোড়কে স্পর্শকাতর গল্প বলতে পারেন। এই ছবির ট্রেলারে ফুটে উঠেছে, আধুনিক সম্পর্কের চাপানউতোর। প্রেম, যৌনতার জটিল সমীকরণে ঘুরপাক খায় তিন মুখ্য চরিত্রের জীবন। ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কপূর। জানুয়ারির শেষে অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE