Advertisement
১১ মে ২০২৪
Deepika Padukone

বাকিটা ব্যক্তিগত! প্রশ্ন করতে বলেও দীপিকা ফেরালেন ভক্তকে

অত্যুৎসাহী এক ভক্ত দীপিকাকে যা খুশি তাই প্রশ্ন করার সুযোগ পেয়ে প্রশ্ন ছুড়েছিলেন। তিনি ভাবতেও পারেননি এমন বুমেরাং হয়ে ফিরে আসবে জবাব।

ব্যাক্তিগত পরিসর থাকুক গোপনীয়। চান দীপিকা পাড়ুকোনে।

ব্যাক্তিগত পরিসর থাকুক গোপনীয়। চান দীপিকা পাড়ুকোনে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২১ ২১:৩৯
Share: Save:

ঘুম থেকে উঠেই প্রথম কোন কাজটা করেন দীপিকা পাড়ুকোন!

জবাব, ‘অ্যালার্ম বন্ধ করি! সঙ্গে মুচকি হাসি’।

অত্যুৎসাহী এক ভক্ত দীপিকাকে যা খুশি তাই প্রশ্ন করার সুযোগ পেয়ে এই প্রশ্নটি ছুড়েছিলেন। তিনি ভাবতেও পারেননি এমন বুমেরাং হয়ে ফিরে আসবে জবাব। বরং উত্তরে রণবীর-দীপিকার কিছু বিছানা খুনসুটির আভাস পাওয়ার আশাও ছিল হয়তো। শেষমেশ আশায় জল ঢেলে দিলেন দীপিকা।

সমাজমাধ্যমের ভক্তদের জন্য যা-খুশি-তাই প্রশ্ন করার একটা সুযোগ দিয়েছিলেন দীপিকা। কথা দিয়েছিলেন সৎ জবাব দেবেন। কিচ্ছু লুকোবেন না। আর এমন সুবর্ণ সুযোগ পেয়েই উড়ে এসেছিল এক ভক্তের এমন প্রশ্ন।

দীপিকার জবাব পেয়েও অবশ্য থমকে যাননি ওই ভক্ত। প্রশ্নটাকে একটু শুধরে নিয়ে আবার জানতে চেয়েছিলেন, আর কিছু!? কিন্তু, দীপিকা মুচকি হেসেই এড়িয়ে গিয়েছেন সেই প্রশ্ন।

বলিউড লাভবার্ড দীপিকা-রণবীরের খুনসুটি, সবার সামনে ভালবাসার প্রদর্শনে কোনওদিনই কমতি নেই। তবু তাতে আশ মেটে না ভক্তদের। দীপিকা-রণবীরের ব্যাক্তিগত জীবনের সব খোঁজ খবর পেতে চান তাঁরা। কিন্তু, মুচকি হাসিতে ভক্তকে থামিয়ে দীপিকা বুঝিয়ে দিলেন বাকিটা ব্যাক্তিগত!

এদিন ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর সেশনে আরও অনেক কথা বলেছেন দীপিকা। যেমন খাবার বানানোর থেকে তাঁর কুকি তৈরি করতেই বেশি ভাল লাগে। বা সংসারের ভাবনা চিন্তার পুরোটাই তিনি নিজে করতে ভালবাসেন। এমন অনেক গল্পই অনুরাগীদের সঙ্গে করেছেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE