Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mainak Banerjee

Mainak-Aishwarya: বর বড় না কনে? পিঁড়ি উঁচুতে তুলতেই ভয়ে মৈনাককেই জড়িয়েছে ঐশ্বর্য: অভিষেক

কনে পরেছিলেন লাল বেনারসি। জমিনে ভেলভেটের ছোঁয়া। শাড়ির সঙ্গে মানানসই ভেলভেটের ব্লাউজ। সাবেক সাজের রীতিতে ঐশ্বর্যের গাল পর্যন্ত চন্দনের কল্কা।

নতুন পথে হাঁটার প্রথম দিন থেকে অভিনেতা স্বামী মৈনাক বন্দ্যোপাধ্যায়কেই প্রতি পদে জড়িয়ে নিয়েছেন নববধূ ঐশ্বর্য চৌধুরী।

নতুন পথে হাঁটার প্রথম দিন থেকে অভিনেতা স্বামী মৈনাক বন্দ্যোপাধ্যায়কেই প্রতি পদে জড়িয়ে নিয়েছেন নববধূ ঐশ্বর্য চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৩৮
Share: Save:

তাঁকে ঘিরেই কাটবে গোটা জীবন। তাই নতুন পথে হাঁটার প্রথম দিন থেকে অভিনেতা স্বামী মৈনাক বন্দ্যোপাধ্যায়কেই প্রতি পদে জড়িয়ে নিয়েছেন নববধূ ঐশ্বর্য চৌধুরী। শুক্রবার, ১৮ ফেব্রয়ারি কলকাতার একটি হোটেলে বিয়ের আসর এবং অতিথি আপ্যায়নের ব্যবস্থা করেছিল দুই পরিবার। সেখানে রীতি মেনে মালাবদল, সপ্তপদী, সিঁদুরদান— সব কিছু হয়েছে। তার ফাঁকে ছোট্ট দুষ্টুমিও। প্রথম সারির গাড়ি প্রস্তুতকারি সংস্থার কার ডিজাইনারের পিঁড়ি উঁচুতে তুলে ধরতেই ভয় দিশাহারা তিনি! এর পরেই উঁচু করে তুলে ধরা হয় মৈনাককে। কোনও মতে মালাবদল সেরে স্বামীকেই জড়িয়ে ধরেন নতুন বউ। আনন্দবাজার অনলাইনকে হাসতে হাসতেই জানালেন পোশাকশিল্পী অভিষেক রায়।

তারকাখচিত বিয়ের আসর।

তারকাখচিত বিয়ের আসর।

অভিষেক উভয় পক্ষের ঘনিষ্ঠ বন্ধু। বর-কনে তাই তাঁকেই সাজানোর দায়িত্ব দিয়েছিলেন। এক জন ডিজাইনারের পোশাক তৈরি খুব শক্ত? অভিষেকের কথায়, ‘‘বন্ধু না হলে সত্যিই কঠিন হতো। তবে দু’জনেই বন্ধু হওয়ায় কাজটা সহজ হয়ে গিয়েছে। পাশাপাশি, মৈনাক-ঐশ্বর্যও তাঁদের ইচ্ছের কথা জানিয়েছিলেন। সব মিলিয়ে পোশাক তৈরি করেছি।’’ বিবাহ স্থলে সাবেক কলকাতার আমেজ। সেই থিমের সঙ্গে মিলিয়ে কনে সেজেছিলেন লাল বেনারসিতে। জমিনে ভেলভেটের ছোঁয়া। শাড়ির সঙ্গে মানানসই ভেলভেটের ব্লাউজ। অভিষেকের বক্তব্য, সাবেক ধারা বজায় রাখতেই ঐশ্বর্যের গাল পর্যন্ত ছিল চন্দনের কল্কা। গয়নাতেও ঐতিহ্যের ছোঁয়া। চুল থেকে রূপসজ্জা, সবই ছিল মানানসই। মৈনাক পরেছিলেন ভেলভেটের মেরুন শেরওয়ানি। তাতে সোনালি জরির কাজ। সাদা চোস্ত পায়জামা।

বিয়ের আসর তারকাখচিত যথারীতি। সোহিনী সরকার, মানালি মণীষা দে, ইন্দ্রাশিস রায়, অভিমন্যু মুখোপাধ্যায়, শেখ রিজওয়ান রব্বানি, ‘টিম ধুলোকণা’ উপস্থিত। তাঁরা কেউ যদিও অভিষেকের পোশাকে সাজেননি। আর ছিল পেটপুজোর এলাহি আয়োজন। তালিকায় কড়াইশুঁটির কচুরি, ছোলার ডাল, পাতুরি, পনিরের তরকারি, মটন বিরিয়ানি, চিকেন কষা। শেষ পাতে নলেন গুড়ের রসগোল্লা, জিলিপি, মালপোয়া, রাবড়ির মিষ্টিমুখ। অভিষেকের থেকেই জানা গিয়েছে, অভিনেতা পূর্ববঙ্গের। তাই প্রথা মেনে শনিবার বিকেলে স্বামীর ঘরে পা রাখবেন ঐশ্বর্য। রবিবার মৈনাকের বাড়িতে ছোট করে হবে বধূবরণের অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mainak Banerjee Actor Wedding Tollywod
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE