Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Animal Movie

বক্স অফিসে ‘অ্যানিম্যাল’ ঝড়! কিন্তু এই ছবি থেকে কত আয় করলেন রণবীর, ববি এবং রশ্মিকা?

শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কপূর অভিনীত ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবির জন্য মুখ্য অভিনেতাদের পারিশ্রমিক প্রকাশ্যে এল।

Details of the amount of fees taken by actors of Sandeep Reddy Vanga’s movie Animal

(বাঁ দিক থেকে) রণবীর কপূর, রশ্মিকা মন্দানা, ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৭:১২
Share: Save:

মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে ‘অ্যানিম্যাল’। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবি নিয়ে শুরু থেকেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে ছিল। তার উপর ছবিতে মুখ্য চরিত্রে রণবীর কপূর। সঙ্গে রয়েছেন ববি দেওল, অনীল কপূর এবং রশ্মিকা মন্দানার মতো আকর্ষণীয় অভিনেতারা। এই ছবি থেকে পারিশ্রমিক বাবদ কে কত টাকা আয় করলেন তা প্রকাশ্যে।

১) রণবীর কপূর

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের অভিনয় প্রশংসিত হচ্ছে। এ রকমও বলা হচ্ছে কেরিয়ারের অন্যতম সেরা অভিনয়টা এই ছবিতেই করে ফেলেছেন ঋষি পুত্র। তবে ছবিতে অভিনয়ের জন্য মোটা টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেতা। সূত্রের দাবি এই ছবির জন্য রণবীর ৩০ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। শুধু তাই নয়, শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থার সঙ্গে অভিনেতার যে চুক্তি হয়েছে তা অনুযায়ী ছবির মুনাফা থেকেও একটা নির্দিষ্ট অংশ পাবেন রণবীর।

২) ববি দেওল

‘অ্যানিম্যাল’ ছবিতে খুব কম সময়ের জন্য রয়েছেন ববি দেওল। কিন্তু স্বল্প সময়েই তাঁর অভিনয় দর্শকদের নজর কেড়েছে। কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের সূত্রপাতটা ভালই করেছেন ধর্মেন্দ্র পুত্র। তবে এই ছবির জন্য তাঁর পারিশ্রমিক অনেকটাই বেশি। শোনা যাচ্ছে, ‘অ্যানিম্যাল’-ছবিতে ববির পারিশ্রমিক ৪ থেকে ৫ কোটি টাকার মধ্যে।

৩) রশ্মিকা মন্দানা

এর আগে হিন্দি ছবিতে অভিনয় করলেও দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানার কাঙ্খিত বলিউড ডেব্যু নিঃসন্দেহে ‘অ্যানিম্যাল’। এই ছবিতে অভিনয়ের জন্য তিনি ৪ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে খবর।

৪) অনিল কপূর

ষাটের গণ্ডি পেরলেও পর্দায় এখনও একের পর এক চমক হাজির করেন অনিল কপূর। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বাবার চরিত্রে অভিনয় করে তিনি নজর কেড়েছেন। এই ছবির জন্য তিনি ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

এ দিকে মুক্তির পর বক্স অফিসে প্রতি দিনই নতুন নজির গড়ছে রণবীর অভিনীত এই ছবি। রবিবার পর্যন্ত দেশের বক্স অফিসে ছবিটি প্রায় ২০২ কোটি টাকার ব্যবসা করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE