Advertisement
০৫ মে ২০২৪
Shobor

Tirandaj Shabor: তুমুল ঝড়-বৃষ্টির রাত, নিকষ অন্ধকারে ওই কি তিরন্দাজের মোকাবিলায় শবর?

কোথায় যে তিরটা এসে বিঁধবে, লক্ষ্যভেদ আদৌ হবে তো? সে নিয়েই টানটান আবহ তৈরি করেছে অরিন্দম শীলের ছবি।

কেমন হবে সেই লড়াই? 

কেমন হবে সেই লড়াই? 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১১:৫৩
Share: Save:


গা ছমছমে রহস্য। তুমুল ঝড়বৃষ্টির রাতে অপেক্ষার প্রহর যেন কাটছেই না। হঠাৎ গাড়ির কাচে রাতের কড়া নাড়া। ভেতরে কে আর বাইরে কে? চমকে উঠতে পারেন আপনিও! ‘তীরন্দাজ শবর’-এর প্রথম ঝলক এমনই।

কোথায় যে তিরটা এসে বিঁধবে, লক্ষ্যভেদ আদৌ হবে তো? সে নিয়েই টানটান উত্তেজনার আবহ তৈরি করেছে অরিন্দম শীলের এই ছবি, যা মুক্তি পেতে চলেছে আগামী ২৭ মে। গত রবিবারই সে কথা ঘোষণা করেছিলেন পরিচালক। তার পর প্রথম চমক ছবির এই ঝলক।

চার বছর পর পর শবর ফিরছে পর্দায়। তার তো একটা আলাদা উত্তেজনা থাকবেই। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অপ্রকাশিত উপন্যাসের খলনায়ক জীবন্ত হয়ে উঠবে পর্দায়। অতঃপর, তিরন্দাজের মোকাবিলা করতে আসবেন লালবাজারের দুঁদে গোয়েন্দা শবর দাশগুপ্ত। কেমন হবে সেই লড়াই?

শবরের ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। শবরের সহকারী শুভ্রজিৎ দত্ত। ছবিতে বিভিন্ন চরিত্রে চন্দন সেন, দেবলীনা কুমার, পৌলমী দাস ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাইজেল আকারা। শবরের নতুন ফ্র্যাঞ্চাইজিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। নাম সুমিত, সেটিই ফুটিয়ে তুলেছেন নাইজেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE