Advertisement
২৭ এপ্রিল ২০২৪
dev

Dev: ‘কমান্ডো’ বন্ধের ভুয়ো খবরে ক্ষুব্ধ দেব, আলোচনায় বসছেন শাপলা প্রযোজনা সংস্থার সঙ্গে

এই ধরনের অপপ্রচার দুই দেশের সুসম্পর্ক, সাংস্কৃতিক আদানপ্রদান বিরোধী, দাবি দেবের।

দেবের ছবি ঘিরে চর্চা।

দেবের ছবি ঘিরে চর্চা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১২:২২
Share: Save:

দিন কয়েক ধরেই চর্চায় দেব এবং তাঁর আগামী ছবি ‘কমান্ডো’। শাপলা মিডিয়া প্রযোজিত এই অ্যাকশন-থ্রিলার ছবির মুখ্য চরিত্র তিনি। এ দিকে খবর, বাংলাদেশের এই ছবিটি থেকে নাকি সরে আসছেন ভারতীয় সাংসদ-তারকা। বনিবনার অভাবে মাঝপথেই বন্ধ হয়ে যাচ্ছে ছবির কাজ। এই খবর কানে পৌঁছেছেন অভিনেতারও। বিষয়টি নিয়ে তিনি ক্ষোভ উগরে দিয়েছেন আনন্দবাজার অনলাইনের কাছে। দাবি, ‘‘কয়েক দিন ধরে শুনেছি কথাটা। শুনে খারাপ লেগেছে। এই ধরনের অপপ্রচার দুই দেশের সুসম্পর্ক, সাংস্কৃতিক আদানপ্রদান বিরোধী। আমি এর প্রতিবাদ জানাচ্ছি। খবরটি সম্পূর্ণ ভুয়ো। শাপলা মিডিয়ার সঙ্গে আলোচনায় বসছি।’’

হঠাৎ কেন ছবি ঘিরে এত চর্চা? দেব সে কথাও খোলসা করেছেন। তাঁর মতে, অতিমারির কারণে গত দুবছর শ্যুট করা যায়নি। প্রথমে ঠিক হয়েছিল ব্যাংককে শ্যুট হবে। সেই অনুযায়ী সবার ভিসাও তৈরি হয়ে গিয়েছিল। করোনার কারণে সেই পর্ব বাতিল হয়। প্রকোপ সামান্য কমলে ঠিক হয় শ্যুট হবে দুবাইয়ে। সেই সম্ভাবনাও নষ্ট করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায়। দেব বাধ্য হয়েই এর পর কলকাতায় তাঁর অন্য ছবির কাজে ব্যস্ত হয়ে পড়েন। ফলে, সাময়িক থমকে যায় ‘কমান্ডো’র শ্যুট। আলোচনার মাধ্যমে আপাতত সেই জট কাটাতেই ব্যস্ত পর্দার ‘কমান্ডো’ এবং প্রযোজনা সংস্থার কর্ণধার সেলিম খান।

আপাতত দুই পক্ষের একান্ত ইচ্ছে, নতুন করে সময় সাজিয়ে আবার শ্যুট শুরু হবে। আবারও ব্যাংককেই ...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dev Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE