Advertisement
০২ মে ২০২৪
Somy Ali

Aishwarya Rai Bachchan: সম্পর্কে হিংসার অভিযোগ দায়ের, ঐশ্বর্যার সাহসে মুগ্ধ ছিলেন সলমনের প্রাক্তন প্রেমিকা

ঐশ্বর্যার এই পদক্ষেপের প্রশংসা করেছিলেন একদা বলিউড অভিনেত্রী সোমি আলি। তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে।

ঐশ্বর্যার সাহসে মুগ্ধ সোমি।

ঐশ্বর্যার সাহসে মুগ্ধ সোমি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১২:০৪
Share: Save:

তখন তিনি ঐশ্বর্যা রাই। নামের পিছনে ‘বচ্চন’ বসেনি। একটি সম্পর্কে থাকাকালীন নির্যাতনের অভিযোগ দায়ের করেছিলেন তিনি। শোনা যায়, প্রেমিকের কাছে শারীরিক এবং মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন বিশ্বসুন্দরী।

ঐশ্বর্যার এই পদক্ষেপের প্রশংসা করেছিলেন একদা বলিউড অভিনেত্রী সোমি আলি। তাঁর অবশ্য আরও একটি পরিচয় আছে। ঐশ্বর্যার প্রাক্তন সলমন খানের সঙ্গে এক সময় সম্পর্কে জড়িয়েছিলেন সোমি। বলিউডে তাঁদের প্রেম ছিল চর্চার বিষয়। কিন্তু সেই প্রেমও বেশিদিন টেকেনি। সলমনের সঙ্গে বিচ্ছেদের পরেই বলিউড ত্যাগ করেন সোমি। বর্তমানে আমেরিকায় যৌন এবং গার্হস্থ্য হিংসার কবলে পড়া ব্যক্তিদের পাশে থাকার জন্য একটি সংস্থা চালান তিনি। সোমি জানিয়েছিলেন, ঐশ্বর্যার প্রতিবাদী সত্তা দেখে তাঁর প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গিয়েছিল।

শোনা যায়, সলমনের সঙ্গে সম্পর্কে থাকাকালীন শারীরিক নির্যাতনের শিকার হয়েছিলেন ঐশ্বর্যা। এমনকি, প্রেমিকার ছবির সেটে গিয়েও সলমনের গোল পাকানোর গল্প চাউর বলিউডে। এ বিষয়ে যদিও কখনও প্রকাশ্যে মুখ খোলেননি সলমন বা ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Somy Ali Aishwarya Rai Bachchan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE