ফ্ল্যাটের অন্দরে হেঁটে বেড়াচ্ছেন দেব। তবে সেই হাঁটার মধ্যে কিছু নতুনত্ব রয়েছে। কী নতুনত্ব? তা আপনি দেখতে পাবেন রাজা চন্দ পরিচালিত আসন্ন ছবি ‘কিডন্যাপ’-এর ‘মনটা কথা শোনে না’ গানে। কিন্তু শুটিংয়ের আগে রিহাসার্লে সঙ্গ দিল দেবের দুই ‘বিগ বয়’!

না! অবাক হবেন না। কারণ এই দুই ‘বিগ বয়’ দেবের দুই পোষ্য সারমেয়। গানের রিহার্সালের সময় তারাও সঙ্গে ছিল। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

দেব এবং রুক্মিণী জুটির চতুর্থ ছবি ‘কিডন্যাপ’। এই প্রথম নিজের প্রোডাকশনের বাইরে গিয়ে ছবি করলেন এই জুটি। নারী পাচারের গল্পকে ফ্রেমবন্দি করেছেন পরিচালক। রিয়েল লোকেশনে শুটিং করার চেষ্টা করেছে গোটা টিম। দেব আগেই জানিয়েছিলেন, এটা কর্মাশিয়াল ফিল্ম তো বটেই। কিন্তু কনটেন্ট ওরিয়েন্টেড কর্মাশিয়াল ফিল্ম। আপাতত তা সিনেমা হলে গিয়ে দেখার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন কৌশানী?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Rehearsel of #montakothasonena before the actual shoot with my two Big Boys....#KIDNAP #5thJune @RukminiMaitra @Rajachanda @SurinderFilms @jeetmusic @nksalil @savvygupta

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)