Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dev

Kacher Manush: ‘বাসন একসঙ্গে থাকলে ঠোকাঠুকি লাগবে’, কোন প্রসঙ্গে এ কথা বললেন প্রসেনজিৎ

২৬ অগস্ট প্রকাশ্যে এল দেবের নতুন ছবি ‘কাছের মানুষ’-এর প্রচার-ঝলক। ঢাকের তালে পা মেলালেন দেব-প্রসেনজিৎ।

কেন এমন বললেন প্রসেনজিৎ?

কেন এমন বললেন প্রসেনজিৎ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৯:৪২
Share: Save:

২০১৭ সালে মুক্তি পায় ‘ককপিট’। প্রযোজক দেবের দ্বিতীয় ছবি। যে ছবিতে অতিথি শিল্পী হিসাবে দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। আর তার পরই গোলমাল হয়ে যায় অনেক কিছু। দেব-প্রসেনজিৎ সম্পর্ক নিয়ে চলে বিস্তর লেখালেখি। শোনা যায়, দুই তারকার সম্পর্কে ফাটল ধরেছে।

কাট টু ২০২২-এ নন্দন। পাশাপাশি বসে দুই তারকা। দেব এবং প্রসেনজিৎ। দু’জনের পোশাকেই রংমিলান্তি। সাদা জামা আর নীল জিন্‌স। একসঙ্গে হাসছেন, কথা বলছেন, আবার নাচছেনও!

উপলক্ষ পথিকৃৎ বসুর নতুন ছবি ‘কাছের মানুষ’। ২০২২-এর দুর্গাপুজোয় মুক্তি পেতে চলেছে যে ছবি। আর এই ছবির মাধ্যমেই দুই নায়ককে বড় পর্দায় একসঙ্গে দেখবেন দর্শক। বৃহস্পতিবার ছিল ছবির প্রচার-ঝলক অনুষ্ঠান। সেখানেই অন্য মেজাজে ধরা দিলেন দুই তারকা।

শুরুতেই নিজের বক্তব্য স্পষ্ট করে দিলেন সকলের প্রিয় বুম্বাদা। তিনি বলেন, “মিশুক কোনও দিন ছবির প্রযোজক হলে আমাকে যদি যথাযথ পারিশ্রমিকের বিনিময়ে ছবি করতে বলে, আমি না করতে পারব না। দেবও আমার কাছে অনেকটা তেমনই। আমাদের সম্পর্কটা একদম অন্য রকম। দুটো বাসন একসঙ্গে রাখলে ঠোকাঠুকি তো হবেই।”

গল্পের মোড়কে এক সামাজিক বার্তাবাহী ছবি তৈরির চেষ্টা করেছেন পরিচালক। প্রসেনজিৎ এবং দেব ছাড়াও এই ছবিতে দেখা যাবে ইশা সাহা এবং সুস্মিতা চট্টোপাধ্যায়কে। দেব-ইশাকে একসঙ্গে এর আগে ‘গোলন্দাজ’ ছবিতে দেখেছিলেন দর্শক। এই নতুন ছবিতে তাঁরা আবার কতটা নজর কাড়েন, সেটাই দেখার অপেক্ষায় দিন গুনছেন সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE