Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dev

Dev: নীলের মাঝে মনের মতো সময়, জলকেলিতে কার সঙ্গে ব্যস্ত দেব?

সপ্তাহের মাঝে অন্য ভাবে ধরা দিলেন অভিনেতা দেব। এবং নতুন করে উস্কে দিলেন একটা প্রশ্ন।

অন্য দেব

অন্য দেব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২২ ১৮:২৫
Share: Save:

জলের নীল আর আকাশের নীল মিলেমিশে একাকার। বহুতলের সুইমিং পুলে মা, বাবা আর সাধের পোষ্যের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন টলিপাড়ার ব্যস্ত নায়ক দেব।

এক দিকে, যখন রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে চূড়ান্ত ব্যস্ত রাজনৈতিক মহল, ছবির হিট-ফ্লপের হিসেবনিকেশ কষতে ব্যস্ত প্রযোজক-পরিচালকেরা, বাইপাস সংলগ্ন বহুতলে তখন একেবারে অন্য চিত্র। জীবনের কাছের মানুষদের সঙ্গে কাটানোর সময়গুলো কি কেড়ে নিচ্ছে পেশাগত ব্যস্ততা? সেই প্রশ্নটাই যেন উস্কে দিল দেবের এই নতুন ছবি।

মা-বাবার সঙ্গে তাঁর পরম শান্তির সেই মুহূর্ত মন কেড়েছে অনুরাগীদেরও। মুম্বই থেকে কলকাতায় আসা, টলিউড সফর কোনওটাই মসৃণ ছিল না নায়কের। বহু ওঠা-পড়ার মধ্যে দিয়ে কেটেছে সময়। এখন তিনি প্রযোজক-অভিনেতা, আবার সাংসদও বটে।

কিন্তু মা-বাবার কাছে এখনও তো সেই আদরের ছেলেই! ছবিতে নায়কের মায়ের হাসিই বলে দিচ্ছিল সেই কথা। মন ভাল করে দেওয়া সেই মুহূর্তকেই ফ্রেমবন্দি করে নায়ক লেখেন, ‘বিচে ছুটি কাটানোর প্রস্তুতি বাড়িতেই।’

আপাতত মিঠুন চক্রবর্তীর সঙ্গে ‘প্রজাপতি’র শ্যুটিংয়ে ব্যস্ত নায়ক। সঙ্গে শুরু হতে চলেছে ‘ডান্স ডান্স জুনিয়র’। এই পুজোয় মুক্তি পাবে প্রসেনজিৎ এবং দেব অভিনীত ‘কাছের মানুষ’। অভিনেতা-প্রযোজকের এখন ঝুলিভর্তি কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE