বয়স তাঁর মুখের রেখায়। অভিজ্ঞতার ছাপ স্পষ্ট। আয়নার সামনে বসে রয়েছেন। মেকআপ হয়েছে সদ্য। এ বার শট দিতে যাবেন… তিনি অর্থাত্ অভিনেত্রী লিলি চক্রবর্তী।

লাইট, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায় লিলি ইন্ডাস্ট্রির ছাতা হয়ে রয়েছেন। আপাতত ‘সাঁঝবাতি’র শুটিংয়ে ব্যস্ত তিনি। শটে যাওয়ার আগে তাঁকে ফ্রেমবন্দি করলেন দেব। সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নায়ক লিখেছেন, ‘বয়স শুধু একটা সংখ্যা। সৌন্দর্য চিরন্তন।’

এই ছবিতে লিলি ‘মিষ্টি দিদা’। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার অভিনয় করছেন দেব। তারকার ইমেজ নয়। খুব সাধারণ এক চরিত্রে দেখা যাবে দেবের অভিনয়।  

আরও পড়ুন, ‘তারিখ’-এর মুকুটে নতুন পালক

এই ছবিতে শুধু দেব নয়, পাওলি দামও সাধারণ চরিত্রে। ‘‘কেরিয়ারের এই পর্যায়ে এমন একটা চরিত্র আমার কাছে বড় সারপ্রাইজ, আবার চ্যালেঞ্জও।  এই চরিত্রটি যা করে সবই হৃদয় দিয়ে, মাথা খাটিয়ে নয়’’ শেয়ার করেছিলেন অভিনেত্রী। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের শেষে মুক্তি পেতে পারে ছবিটি।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।