Advertisement
১৮ মে ২০২৪
Dev

পিছল দেবের বাঘাযতীন ছবির শুটিং, নেপথ্যে রয়েছে কী কারণ?

ঘোষণাটা অনেকদিন আগেই হয়ে গিয়েছিল। বাঘাযতীনের চরিত্রে দেখা যাবে দেবকে। শুটিং শুরু হওয়ার কথা ছিল কিন্তু হঠাৎই পিছল ছবির শুটিং।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ২১:৫৭
Share: Save:

দেব স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায় ওরফে বাঘাযতীনের চরিত্রে। ছবির নাম ‘বাঘাযতীন’। অনেকদিন ধরেই এই ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন ছবির প্রযোজক-অভিনেতা দেব। গত ১৫ অগস্ট প্রথমবার সামনে আসে বাঘাযতীনের প্রথম ঝলক।

শুটিং শুরু হওয়ার কথা ছিল ডিসেম্বরে। কিন্তু হঠাৎ পিছল ছবির শুটিং। কিন্তু কী কারণে পিছিয়ে গেল এই ছবির শুটিং? গত দেড় বছর ধরে বাঘাযতীন নিয়ে লিখছেন পরিচালক অরুণ রায়। এই ছবির সিংহভাগ জুড়ে থাকবে ভিএফএক্সের কাজ। সেই সময়ের অবিভক্ত বাংলাদেশ, বাঘের সঙ্গে যতীন্দ্রমোহন মুখোপাধ্যায়ের খালি হাতে লড়াই— সবটাই দেখানো হবে ভিএফএক্সের মাধ্যমে। এর জন্য বেশ সময় যাচ্ছে টিম বাঘাযতীনের। সূত্রের খবর, এই ছবির ক্ষেত্রে কোনও ফাঁক রাখতে চাইছেন না প্রযোজক দেব। তাই ছবির সেট থেকে প্রোডাকশন সব কিছু যাতে নিঁখুত হয় সেই জন্য বাড়তি সময় নিচ্ছেন প্রযোজক। একে বারে তৈরি হয়ে ময়দানে নামতে চাইছেন। শোনা যাচ্ছে, এই ছবির শ্যুটিং শুরু হতে হতে আগামী বছর জানুয়ারি-ফেব্রুয়ারি। ‘বাঘাযতীন’ ছাড়াও আরও একটি ছবির রয়েছে দেবের ঝুলিতে।

সেই ছবিতে দেবকে দেখা যাবে রঘু ডাকাতের চরিত্রে। কিন্তু দর্শকরা আগে বাঘাযতীনের রূপে দেখবেন তাঁকে নাকি ডাকাত হয়ে পর্দায় প্রথমে আসবেন তা তো সময় বলবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Tollywood cinema
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE