×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৫ এপ্রিল ২০২১ ই-পেপার

কেমন করে বর আনতে গিয়েছিলেন দেবলীনা? ফাঁস করলেন নিজেই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ ডিসেম্বর ২০২০ ১৮:১৭
দেবলীনা কুমার।

দেবলীনা কুমার।

কনে শ্বশুরবাড়ি যাবে পালকি চড়ে! নাহ্, এতে নতুন কিছু নেই। যুগ যুগ ধরে এই প্রথাই দেখে আসছে বাঙালি। কিন্তু কনে যদি পৌঁছয় নিজেই গাড়ি চালিয়ে?

অবাক লাগল তো! এমনটাই করলেন উত্তমকুমারের নাতবউ দেবলীনা কুমার। গা ভর্তি গয়না, লাল টুকটুকে বেনারসি পরে, কপালে চন্দন এঁকে সোজা গিয়ে বসে পড়লেন চালকের সিটে। এর পর গাড়ি চালিয়ে গেলেন বর আনতে। না না! বিয়ের মণ্ডপ পর্যন্ত গাড়ি চালাননি কনে। সেখানে যাওয়ার জন্য অপেক্ষারত পালকি অবধি পৌঁছতে স্টিয়ারিং ধরলেন তিনি। ক্যাপশনে লিখলেন, ‘বিয়ের দিন এ ভাবেই এলাম বরের সঙ্গে দেখা করতে।’ অর্থাৎ থ্রো ব্যাক ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের সঙ্গে বিশেষ মুহূর্ত শেয়ার করার পালা এখনও জারি।

টলিউডের এই বহুচর্চিত জুটি বিয়ে সেরেছেন একদম ‘হটকে’ আন্দাজে। তিন দিন তিন রকম মতে একে অন্যকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেছেন গৌরব-দেবলীনা। গত ৯ ডিসেম্বর বৈদিক মতে বিয়ে সেরেছিলেন তাঁরা। ১৩ ডিসেম্বর ইসলাম মতানুযায়ী ফের বিয়ে হয় তাঁদের। ১৫ ডিসেম্বর রিসেপশনের দিন আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গৌরব ও দেবলীনা। এর দিন তিনেক পরেই মধুচন্দ্রিমার জন্য দার্জিলিং। শহর থেকে দূরে একে অন্যের সঙ্গে নিজেদের মতো করে সময় কাটিয়েছেন তাঁরা।

Advertisement
Advertisement