Advertisement
১৭ জুন ২০২৪
Devlina Kumar

Devlina Kumar: মিষ্টি মেয়ে থেকে দুষ্টু মেয়ে, ধারাবাহিকে নতুন চেহারায় দেবলীনা কুমার

ছোট পর্দায় এই প্রথম বড় চরিত্রে দেবলীনা কুমার। তবে নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’-তে এ বার খলনায়িকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

নতুন চরিত্রে দেবলীনা

নতুন চরিত্রে দেবলীনা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৬:৩৮
Share: Save:

‘নায়ক নেহি , খলনায়ক হুঁ ম্যায়…’। সঞ্জয় দত্তের লিপে এই গানটা মনে পড়ে? এখানে অবশ্য নায়ক নন, নায়িকা বদলে যাচ্ছেন খলনায়িকায়। সৌজন্যে বাংলা ধারাবাহিক।

ছোট পর্দায় বড় চরিত্রে আসছেন দেবলীনা কুমার। মিষ্টভাষী, হাসিখুশি মেয়ের চরিত্রেই দেবলীনাকে দেখতে অভ্যস্ত দর্শক। ধারাবাহিকে এ বার নতুন ভাবে ধরা দিতে চলেছেন অভিনেত্রী। ‘সাহেবের চিঠি’-তে তাঁকে দেখা যাবে খলনায়িকা হিসেবে। যার ঝলক ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শক।

এর আগে ‘জগন্নাথ’ ধারাবাহিকে ছিলেন। তবে অতিথিশিল্পী হিসেবে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। গুরুত্বপূর্ণ চরিত্রে এই প্রথম অভিনয় করবেন দেবলীনা। আনন্দবাজার অনলাইনকে বললেন, “এই প্রথম বড় চরিত্র করছি। আমি ভীষণ খুশি। ধারাবাহিকে নিজের লুক খুব পছন্দ হয়েছে আমার।”

ধারাবাহিকে দেবলীনা থাকছেন এক অভিনেত্রীরই চরিত্রে। সাজগোজে, চলনে-বলনে ঝাঁ-চকচকে। দেবলীনার কথায়, “খলনায়িকার চরিত্র বলেই এতটা মজা পেয়েছি। তা ছাড়া মুখ্য অভিনেতাদের মতো সময়ও দিতে পারব না। ফলে এটাই সবচেয়ে ভাল হল।”

শুক্রবার থেকে শুরু হবে ধারাবাহিকের শ্যুটিং। দেবলীনার স্বামী গৌরব চট্টোপাধ্যায় ইতিমধ্যেই মন কেড়েছেন দর্শকের। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে গৌরব-শোলাঙ্কি জুটি যে বেশ পছন্দ করছেন মানুষ, রেটিং তালিকাই তার প্রমাণ। গৌরবের বাস্তবের স্ত্রী-কে তাঁরা কতটা কাছে টেনে নেন, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE