Advertisement
২৩ জুন ২০২৪
Devlina Kumar

বছরশেষে সাহসী ছবিতে দেবলীনা, নেপথ্যে গৌরব, কোথায় উড়ে গেলেন যুগল?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা কুমার। বারো মাস শুটিংয়ে ব্যস্ত। বছরশেষের ক’টা দিন ছুটি পেতেই দেশ ছেড়েছেন দেবলীনা ও তাঁর স্বামী গৌরব। একেবারে সমুদ্রসৈকতে দাঁড়িয়ে ছবি দিলেন অভিনেত্রী।

বছরশেষে গৌরব-দেবলীনার বর্ষযাপন

বছরশেষে গৌরব-দেবলীনার বর্ষযাপন সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৭:১৩
Share: Save:

বছর শেষ হতে বাকি মাত্র চারটে দিন। বড়দিন থেকে নতুন বছরের শুরু— এই সপ্তাহটা সকলেরই কিছু না কিছু পরিকল্পনা থাকে। বলিউড থেকে টলিউড, বেশির ভাগ তারকাই ছুটিতে এখন। কেউ পাড়ি দিয়েছেন বিদেশে, কেউ রয়েছেন দেশের অন্দরেই, একান্তে। টেলিপাড়ার জনপ্রিয় মুখ দেবলীনা কুমার। এই মুহূর্তে ‘এক্কা দোক্কা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। স্বামী গৌরব চট্টোপাধ্যায়, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা। বারো মাস শুটিংয়ে ব্যস্ত দম্পতি। বছরশেষের ক’টা দিন ছুটি পেতেই দেশ ছেড়েছেন যুগল। একেবারে সমুদ্রসৈকতে দাঁড়িয়ে ছবি দিলেন অভিনেত্রী। পরনে বিকিনি, মাথায় টুপি। সাহসী ছবি দিয়ে নেটাগরিকদের ঘুম কেড়েছেন তিনি। কোথায় এমন সুইম স্যুটে দেখা গেল তাঁকে?

টলিপাড়ায় শরীর সচেতন হিসাবে বেশ জনপ্রিয় দেবলীনা কুমার। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ বোলালে খানিকটা আন্দাজ করা যায় যে, দেবলীনা ভালবেসেই শরীরচর্চা করেন। যার জন্য কড়া নিয়মও মেনে চলেন তিনি।অভিনেত্রী হিসাবে পর্দায় আত্মপ্রকাশের আগে দেবলীনার ওজন ছিল প্রায় ৭০-৭৫ কেজি। পরিশ্রম করে নিজেকে এমন জায়গায় এনেছেন যে অবলীলায় নিজের নির্মেদ চেহারা তুলে ধরতে পারেন সকলের সামনে।

এই মুহূর্তে স্বামী গৌরবের সঙ্গে তাইল্যান্ডে পাড়ি দিয়েছেন তিনি। সেখানেই ক্রাবি আইল্যান্ড থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি, যা দেখে কেউ কেউ ভুরু কোঁচকালেও অধিকাংশই দেবলীনার তারিফ না করে পারেননি। হরেক রং ছেটানো বিকিনিতে তন্বী দেবলীনা ছবি দিয়েছেন। অভিনেত্রীর এই লুক লেন্সবন্দি করেছেন গৌরব।দেবলীনা-গৌরব রয়েছেন দুসিত থানি ক্রাবি বিচ রিসর্টে। যা সেখানকার অন্যতম বিলাসবহুল রিসর্ট। সেখানে থাকার খরচও নেহাত কম নয়। প্রসঙ্গত, ক্রাবি যাওয়ার দিন কয়েক আগেই মিশর ঘুরতে গিয়েছিলেন গৌরব-ঘরনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE