Advertisement
২৫ জুন ২০২৪
Arnab-Ipshita

ইপ্সিতা ও অর্ণবের সম্পর্ক মেনে নিতে পারেননি অভিনেত্রীর মা, কী বললেন তিনি?

ইপ্সিতা মুখোপাধ্যায় আর অর্ণব বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ককে ঘিরে চর্চার শেষ নেই। কিন্তু জানেন কি প্রথম দিন থেকেই এই সম্পর্কের বিরোধিতা করেছিলেন অভিনেত্রীর মা?

অর্ণব এবং ইপ্সিতার সম্পর্ক নিয়ে কী বললেন অভিনেত্রীর মা?

অর্ণব এবং ইপ্সিতার সম্পর্ক নিয়ে কী বললেন অভিনেত্রীর মা? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৫:০৪
Share: Save:

বেশ কিছু মাস হল তাঁদের সম্পর্কের ভাঙন নিয়ে নানা রকম ফিসফাস স্টুডিয়োপাড়ায়। অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং ইপ্সিতা মুখোপাধ্যায়— বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। এই মুহূর্তে অর্ণবকে দর্শক দেখছেন ‘আলাতা ফড়িং’ সিরিয়ালে। আর অন্য দিকে ‘এক্কা দোক্কা’ সিরিয়ালের মাধ্যমে দর্শকের সামনে নতুন ভাবে ধরা দিয়েছেন ইপ্সিতা। ২০২২ সালের জানুয়ারি মাসেই রেজিস্ট্রি সারেন তাঁরা। তার পর ডিসেম্বরে তাঁদের বিয়ের কথাও চলছিল।

মাঝের কয়েক মাসেই জল গড়িয়েছে বহু দূর। ইতিমধ্যে দু’জনের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন ইপ্সিতার মা। অর্ণবের সঙ্গে ইপ্সিতার সম্পর্ক নাকি প্রথম থেকেই অপছন্দ ছিল তাঁর। কিন্তু শুধুমাত্র মেয়ের মুখ চেয়েই যে এই সম্পর্ককে স্বীকৃতি দিতে হয়েছিল তাঁকে সে কথাই খোলসা করলেন ইপ্সিতার মা।

‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসে মনের কথা ক্যামেরার সামনে বলে বসলেন তিনি। ‘আলো ছায়া’ সিরিয়ালের সেটে অর্ণব-ইপ্সিতার সম্পর্কের সূত্রপাত। একসঙ্গে অভিনয় করতে গিয়েই মন দিয়ে বসেন একে অপরকে। রিয়্যালিটি শোয়ের মঞ্চে এসে ইপ্সিতার প্রেম নিয়ে প্রশ্ন করেন সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়। উত্তরে ইপ্সিতার মা বলেন, “মেয়ে যেটা পছন্দ করবে সেটাকে আমাদেরও ভাল বলতেই হবে। আমি চেয়েছিলাম ও যেন আরও কিছু দিন পরে কোনও সম্পর্কে জড়ায়। এই সম্পর্ক টিকবে কি না তা নিয়ে আমার প্রশ্ন আছে।”

যদিও সেই মুহূর্তে সবটাই মজার ছলেই বলেছিলেন তিনি। কিন্তু ভাগ্যের চাকা কোন দিকে গড়ায় তা বোঝা দায়। দু’জনেই আপাতত সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছেন। যদিও এই সম্পর্কে প্রকাশ্যে কোনও কথাই বলতে নারাজ অর্ণব এবং ইপ্সিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE