Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bappa Lahiri

বাপ্পি লাহিড়ির মৃত্যুর ১০ মাস পর পরিবারে খুশির হাওয়া, সুখবর দিলেন তাঁর ছেলে

বছরের শুরুতেই এসেছিল এই খবর। সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ির মৃত্যু ঝড় তুলেছিল তাঁর পরিবারে। শিল্পীর প্রয়াণের ১০ মাস পর পরিবারে খুশির হাওয়া।

বাবার মৃত্যুর ১০ মাস পর কী সুখবর দিলেন ছেলে বাপ্পা?

বাবার মৃত্যুর ১০ মাস পর কী সুখবর দিলেন ছেলে বাপ্পা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১৪:১৪
Share: Save:

প্রায় ১০ মাস পর লাহি়ড়ি পরিবারে সুখের হাওয়া। গত ফেব্রুয়ারিতে আচমকাই মৃত্যু হয় সঙ্গীতিশিল্পী বাপ্পি লাহিড়ির। তার পর থেকে ভেঙে পড়েছিলেন পরিবারের সবাই। বছরের শুরু যেমন হয়েছিল মনখারাপ দিয়ে, তবে বছরের শেষে একরাশ আনন্দের খবর। আবারও বাবা হতে চলেছেন গায়কের ছেলে বাপ্পা লাহিড়ি। সকলের সঙ্গে ভাগ করে নিলেন এই সুখবর।

স্ত্রী তানিশা এবং ছেলে কৃষের সঙ্গে ছবি ভাগ করে নেন বাপ্পা। ছেলের হাতে রয়েছে আল্ট্রাসোনোগ্রাফির রিপোর্ট। এমনই এক পারিবারিক ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমাদের সাড়ে তিন জনের তরফ থেকে বড়দিনের শুভেচ্ছা।” এই খবরে খুশি তাঁর বন্ধুরাও। সোফি চৌধরি, সুমনা চক্রবর্তী-সহ মায়ানগরীর একাধিক অভিনেত্রী শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে। বাপ্পা তাঁর পরিবারকে নিয়ে বিদেশেই থাকেন। বাবা চলে যাওয়ার পর নিজেকে এখন কিছুটা সামলে নিয়েছেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ১৬ ফেব্রুয়ারি মুম্বইয়ের জুহুর একটি বেসরকারি হাসপাতালে ‘অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (ওএসএ)’-তে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বাপ্পি লাহিড়ির। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bappa Lahiri Bappi Lahiri Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE