Advertisement
১৮ মে ২০২৪
Wedding

Devoleena Bhattacharjee And Vishal Singh: ‘দেওর’-এর সঙ্গে বাগদান সারলেন দেবলীনা? নিজেই জানালেন বঙ্গতনয়া

বহুদিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল মুম্বইয়ের টেলিপাড়ায়। তবে দু’জনেই মুখে কুলুপ এঁটে বসেছিলেন চুপটি করে।

তারকা-জুটি।

তারকা-জুটি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ০৭:১৩
Share: Save:

অভিনেতা বিশাল সিংহের সঙ্গে বাগদান সেরে ফেললেন দেবলীনা ভট্টাচার্য!

বহুদিন ধরেই তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল মুম্বইয়ের টেলিপাড়ায়। তবে দু’জনেই মুখে কুলুপ এঁটে বসেছিলেন চুপটি করে। অবশেষে মঙ্গলবার ইনস্টাগ্রামে বাগদানের ছবি দিয়ে অনুরাগীদের সঙ্গে সুখবর ভাগ করে নিলেন তারকা-জুটি। বিশালের দেওয়া আংটি অনামিকায় পরে তাঁর সঙ্গে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। দু’জনের মুখেই উজ্জ্বল হাসি।

‘সাথ নিভানা সাথিয়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে বিশালের সঙ্গে আলাপ দেবলীনার। সেখানে ‘গোপী বহু’-র চরিত্রে অভিনয় করছিলেন বঙ্গতনয়া। তাঁর দেওর ‘জিগার মোদি’-র চরিত্রে ছিলেন বিশাল। প্রথমে আলাপ, আলাপ থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্বই কি গড়ায় প্রেমে? এ বার কি সংসারমুখী হচ্ছেন তাঁরা?

না। আসলে তাঁরা এ সব কিছুই করেছেন তাঁদের নতুন গানের ভিডিয়োর প্রচারের জন্য। ইনস্টাগ্রামে একটি ভিডিয়োর মাধ্যমে তা নিজেই জানিয়েছেন বিশাল এবং দেবলীনা। এই প্রথম কোনও গানের ভিডিয়োতে একসঙ্গে দেখা যাবে তাঁদের। নিজেদের নতুন কাজের কথাই এই অভিনব পন্থায় অনুরাগীদের সামনে এনেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wedding instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE