Advertisement
১৮ জুন ২০২৪
Dhanush-Aishwarya

ধনুষ-ঐশ্বর্যার সম্পর্ক কোন দিকে? এ বার মুখ খুললেন অভিনেতার বাবা

ধনুষ এবং ঐশ্বর্যার সম্পর্ক এখন কেমন, তাঁরা কি একসঙ্গে থাকছেন না কি আলাদা? প্রশ্নের জবাবে কি বললেন ধনুষের বাবা?

একসঙ্গে কি থাকছেন না ধনুষ-ঐশ্বর্যা?

একসঙ্গে কি থাকছেন না ধনুষ-ঐশ্বর্যা? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১১:২৩
Share: Save:

বিবাহবিচ্ছেদের আইনি পদ্ধতি চলাকালীনই বিচ্ছেদ থমকে যায় ধনুষ এবং ঐশ্বর্যার। আপাতত ডিভোর্সের মামলা স্থগিত রয়েছে দক্ষিণী সিনেমাজগতের দুই জনপ্রিয় তারকার।

২০০৪ সালে রজনীকান্ত-কন্যার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ধনুষ। দুই পুত্রসন্তানের বাবা-মা-ও হয়েছেন তাঁরা। চলতি বছরের জানুয়ারি মাসে সমাজমাধ্যমে নিজেরাই তাঁদের বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন। লিখেছিলেন, ‘‘বন্ধু হিসাবে, বাবা-মা হিসাবে এত বছর কাটানোর পর আমরা নিজেদের পথ আলাদা করতে চাইছি। নিজেদের সময় দিয়ে আরও ভাল করে বুঝতে চাইছি। এই কারণে আলাদা হওয়া প্রয়োজন। আপনারা দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান করুন এবং ব্যক্তিগত জীবন বুঝে নিতে দিন।’’

সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, রজনীকান্তের বাড়িতে এই বিষয় নিয়ে পারিবারিক বৈঠকও হয়েছে। সম্প্রতি এই নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খোলেন ধনুষের বাবা কস্তুরী রাজাও। গুরুজনদের পরামর্শ অনুযায়ী বিয়ে ভাঙার আগে দ্বিতীয় বার কি সত্যিই ভাবতে বসেছেন ধনুষ-ঐশ্বর্যা, এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘‘আমি এবং আমার স্ত্রী দু’জনেই চাই, সন্তানরা সুখে থাকুক।’’

পারিবারিক বিষয় নিয়ে আর কোনও মন্তব্য করেননি তিনি। তবে কি তাঁদের সম্পর্কে এখনও মনোমালিন্য চলছে? ধনুষ-ঐশ্বর্যার পথ কি সত্যিই আলাদা হয়ে গিয়েছে, না কি ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাইছে না ধনুষের পরিবার?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Aishwarya Kashturi Raja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE