Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Gehraiyaan

Gehraiyaan: ‘গেহরাইয়াঁ’র নিন্দায় খোদ প্রযোজনা সংস্থাই, পিছনের কাহিনিটি কী

এ বার উলট পুরাণ। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘গেহরাইয়াঁ’র নিন্দা করে বসল কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশনস।

‘গেহরাইয়াঁ’র নিন্দায় কর্ণের প্রযোজনা সংস্থা?

‘গেহরাইয়াঁ’র নিন্দায় কর্ণের প্রযোজনা সংস্থা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২৩
Share: Save:

নিজের ঢাক নিজে পেটানোর প্রথা বলিউডে নতুন নয়। তারকা থেকে প্রযোজক— ছবি মুক্তি পেলেই তাঁর সাফল্যের খতিয়ান দিতে বসে পড়েন সকলেই। তবে এ বার উলট পুরাণ। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘গেহরাইয়াঁ’র নিন্দা করে বসল কর্ণ জোহরের ধর্ম প্রোডাকশনস। অথচ এই প্রযোজনা সংস্থার ছাতার নীচেই তৈরি হয়েছে পরিচালক শকুন বত্রার এই ছবি।

ঠিক কী ঘটেছিল?

অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়ার পর থেকে ছবি ঘিরে দর্শকদের নানা ইতিবাচক মন্তব্য পোস্ট করা হচ্ছে ধর্ম প্রোডাকশনসের ইনস্টাগ্রাম স্টোরিতে। কিন্তু আচমকা ‘ভুল করে’ সেখানেই পোস্ট করা হয় 'গেহরাইয়াঁ’ নিয়ে জনৈক দর্শকের একটি নেতিবাচক মন্তব্য। সেখানে তিনি ব্যঙ্গ করে লিখেছেন, শকুন বত্রা পরিচালিত ছবিটি দেখে তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। কিছু ক্ষণের মধ্যেই ইনস্টাগ্রাম স্টোরি থেকে মুছে দেওয়া হয় পোস্টটি। কিন্তু তত ক্ষণে যা হওয়ার, হয়ে গিয়েছে। ধর্ম প্রোডাকশনসের পোস্ট করা স্টোরিটি নিয়ে ট্রোল-কটাক্ষ শুরু করে দেন নেটাগরিকরা।

বড় প্রযোজনা সংস্থা, নামী পরিচালক, তারকাখচিত কাস্টিং— ‘গেহরাইয়াঁ’ নিয়ে প্রত্যাশা যে আকাশছোঁয়া হবে, তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। পরকীয়া, সম্পর্কে জটিলতার মতো একাধিক বিষয় নিয়ে তৈরি এই ছবি নিয়ে নানা জনের নানা মত। নিন্দা যেমন আছে, আছে প্রশংসাও। তবে সেই প্রশংসার সিংহভাগ জুড়েই দীপিকা পাড়ুকোনের অভিনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gehraiyaan Karan Johar Dharma Productions
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE