Advertisement
১৬ মে ২০২৪
Bollywood Scoop

নাতির বিয়ে ঘুচিয়ে দিল দূরত্ব, কর্ণের বিশেষ দিনে কাছাকাছি ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী

বলিপাড়ায় দেওল বাড়িতে এখন খুশির হাওয়া। সদ্য বিয়ে করেছেন দেওল পরিবারের সদস্য সানি দেওলের ছেলে কর্ণ দেওল। সেই অনুষ্ঠান উপলক্ষে ফের এক ফ্রেমে ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌর।

photo from Karan Deol and Drisha Acharya\\\'s wedding.

কর্ণ দেওল ও দৃশা আচার্যের বিয়েতে ধর্মেন্দ্র এবং তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১১:৩১
Share: Save:

চলতি বছরে বলিউডে বিয়ের হিড়িক। বছরের প্রথমার্ধেই বিয়ে সেরে ফেলেছেন একাধিক বলিউড শিল্পী। নিজেদের মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন আথিয়া শেট্টি, কিয়ারা আডবাণী, স্বরা ভাস্করের মতো বলিউডের অভিনেত্রীরা। রাজনীতিক রাঘব চড্ডার সঙ্গে বাগ্‌দান সেরে ফেলেছেন বলিউড তারকা পরিণীতি চোপড়া। এ বার বিয়ের পিঁড়িতে বসলেন কর্ণ দেওল। বলিউড অভিনেতা সানি দেওলের ছেলে, বর্ষীয়ান তারকা ধর্মেন্দ্রের নাতি। গত ১৮ জুন চিত্রপরিচালক বিমল রায়ের নাতনি দৃশা আচার্যের সঙ্গে সাতপাক ঘুরলেন কর্ণ। পরিবার-পরিজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে চারহাত এক হয় দীর্ঘ দিনের প্রেমিক-প্রেমিকার। কর্ণ-দৃশার বিয়ের পরে রিসেপশন পার্টিতে বসেছিল চাঁদের হাট। সলমন খান, আমির খানের মতো তাবড় বলিউড তারকারা এসেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। তবে দেখা যায়নি ধর্মেন্দ্রর দ্বিতীয় পক্ষের স্ত্রী ও বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীকে। দেখা মেলেনি তাঁর দুই মেয়ে এষা ও অহনারও। যদিও সমাজমাধ্যমের পাতায় দেওল পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানিয়েছেন তাঁরা। তবে এই অনুষ্ঠানে ফের কাছাকাছি এসেছেন দুই ‘প্রাক্তন’। ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌর। নাতির বিয়ে উপলক্ষে এক ফ্রেমে ধরা দিলেন তাঁরা।

১৯৫৪ সালে প্রকাশ কৌরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ধর্মেন্দ্র। একসঙ্গে মানুষ করেছেন দুই সন্তান সানি ও ববিকে। ২৬ বছরের দাম্পত্যজীবনের পরে ১৯৮০ সালে হেমার সঙ্গে সংসার পাতেন ধর্মেন্দ্র। তবে তখনও প্রথম স্ত্রীর সঙ্গে আইনি বিবাহবিচ্ছেদের পথে হাঁটেননি বর্ষীয়ান তারকা। দুই তথাকথিক প্রাক্তনের সম্পর্কে যে তিক্ততার জায়গা নেই, তা বোঝা গেল কর্ণের বিয়ের অনুষ্ঠানে। শ্যাম্পেনের গ্লাস হাতে হাসিমুখে এক ফ্রেমে ধরা দিলেন ধর্মেন্দ্র ও প্রকাশ। সেই ছবি ভাইরাল সমাজমাধ্যমের পাতায়।

১৮ জুন গাঁটছড়া বাঁধার পর একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন কর্ণ ও দৃশা। সব অনুষ্ঠানেই ছিলেন সানি, ববি ও এবং তাঁদের তুতো ভাই অভয় দেওল। সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবিও শেয়ার করেন তাঁরা। মা প্রকাশ কৌরকে জড়িয়ে ধরে ছবিও তোলেন সানি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Deol Sunny Deol Bobby Deol Dharmendra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE