Advertisement
১৯ মে ২০২৪
Dharmendra

নাতি কর্ণের বিয়ে ১৬ জুন, নাতবৌকে দেখে কী বললেন দাদু ধর্মেন্দ্র?

আগামী ১৬ জুন বিয়ে সানি দেওলের ছেল কর্ণ দেওলের। পাত্রীর সঙ্গে রয়েছে বাঙালি যোগ। নাতবৌ দিশাকে দেখে মুখ খুললেন দাদু ধর্মেন্দ্র।

Image of Dharmendra and Karan Deol.

নাতির বিয়ে নিয়ে মুখ খুললেন দাদু ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৮:১৪
Share: Save:

দেওলদের বাড়িতে সাজো সাজো রব। সানি দেওলের বড় ছেলে কর্ণ দেওলের বিয়ে। চার বছর আগে বড় পর্দায় অভিষেক হয় কর্ণের। সিনেমায় খুব বেশি সাফল্য পাননি সানি পুত্র। তবে অনুরাগী সংখ্যা কম নয় তাঁর। অভিনেতার ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই তা বোঝা যাবে। স্কুলজীবনের বান্ধবী দৃশা আচার্যের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কর্ণ। পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী হন দৃশা। ‘দেবদাস’, ‘দো বিঘা জমিন’, ‘পরিণীতা’র মতো ছবির পরিচালক বিমল। তবে, অভিনয় জগৎ থেকে দূরেই রয়েছেন দৃশা। হবু নাতবৌ-এর সঙ্গে ধর্মেন্দ্রর প্রথম সাক্ষাৎ হয় নিজের বাসভবনে। কেমন লেগেছে হবু নাতবৌকে? জানালেন ধর্মেন্দ্র।

হবু নাত বৌ দৃশাকে প্রথম দেখাতেই পছন্দ হয় দাদুর। ধর্মেন্দ্র বলেন, ‘‘দৃশা খুব মিষ্টি, চুপচাপ, তবে বুদ্ধিমতী মেয়ে। কর্ণও খুব ভাল ছেলে। আমি খুশি কর্ণ নিজের জীবনসঙ্গিনী খুঁজে পেয়েছে। আমার আশীর্বাদ সব সময় ওদের সঙ্গে থাকবে। আমি দেওল পরিবারে দৃশাকে স্বাগত জানাচ্ছি।’’দেওল পরিবারের আদরের পুত্র কর্ণ তাঁর বিয়ে নিয়ে মাতামাতি চান না। বলিপাড়া সূত্রে খবর, পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়েই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে। বলিউডের হাতেগোনা কয়েক জন তারকা উপস্থিত থাকবেন সেই অনুষ্ঠানে। সূত্রের খবর আগামী ১৬ জুন বিয়ে ও ১৮ জুন বউভাতের অনুষ্ঠান। মুম্বইয়ের বান্দ্রায় বিলাসবহুল হোটেলে হবে কর্ণ-দৃশার বিয়ের অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE